corona virus btn
corona virus btn
Loading

মোটর বাইকের গোপন জায়গায় কেজি কেজি গাঁজা লুকোনো ! গ্রেফতার অভিযুক্ত

মোটর বাইকের গোপন জায়গায় কেজি কেজি গাঁজা লুকোনো ! গ্রেফতার অভিযুক্ত

ধৃত ব্যক্তি ঝাড়খণ্ড থেকে মোটরসাইকেলে করে গাঁজা নিয়ে আসছিল দুবরাজপুরে ৷

  • Share this:

#বীরভূম: বীরভূমের দুবরাজপুর থানার পুলিশ গোপন সূত্রে খবর পেয়ে বক্রেশ্বর থেকে ১০ কেজি গাঁজা-সহ এক ব্যক্তিকে গ্রেফতার করে ৷ ধৃত ব্যক্তির নাম দীপক গড়াই তার বাড়ি দুবরাজপুর পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডে বলে জানা গিয়েছে ৷ ধৃত ব্যক্তি ঝাড়খণ্ড থেকে মোটরসাইকেলে করে গাঁজা নিয়ে আসছিল দুবরাজপুরে ৷

পুলিশ সূত্রে জানা গিয়েছে, তাঁর মোটরসাইকেলে ১০টি প্যাকেটে ১০ কেজি গাঁজা ছিল ৷ যার বাজার মূল্য কয়েক লক্ষ টাকা ৷ সে দীর্ঘদিন ধরে এই ব্যবসার সঙ্গে যুক্ত ৷ দীপকের এই গাঁজা ব্যবসার সঙ্গে আর কে কে যুক্ত রয়েছে, তা খতিয়ে দেখতে পুলিশ ইতিমধ্যে তদন্ত শুরু করে দিয়েছে।

গোপন সূত্রে খবর পেয়েই পুলিশ এদিন অভিযান চালায়। পুলিশের কাছে আগে থেকেই খবর ছিল, অভিযুক্ত ব্যক্তি দুবরাজপুর থেকে বিভিন্ন জায়গায় গাঁজা জাতীয় নেশার জিনিস বিক্রি করতো। পুলিশের হাতে গাঁজা সমেত এক যুবক ধরা পড়েছিল কয়েকদিন আগে। ওই যুবককে জিজ্ঞাসাবাদ করেই এই ব্যক্তির খোঁজ মিলেছিল। এরপর থেকেই ওই ব্যক্তির যাতায়াতের উপরে নজরদারি শুরু করেছিল পুলিশ। গতকাল, রবিবার ঝাড়খণ্ড থেকে ফেরার সময় পুলিশ ওই ব্যক্তির বাইক দাঁড় করিয়ে তল্লাশি চালায় তখনই এই গাঁজার প্যাকেটগুলি উদ্ধার হয়।

Supratim Das

Published by: Siddhartha Sarkar
First published: July 6, 2020, 12:31 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर