• Home
  • »
  • News
  • »
  • south-bengal
  • »
  • Birbhum News: ময়ূরাক্ষীর জলে মানুষ ও পাইথনের দেহ, সাপের আক্রমণেই মৃত্যু! ভয়ঙ্কর ঘটনা নিয়ে বড় প্রশ্ন সিউড়িতে

Birbhum News: ময়ূরাক্ষীর জলে মানুষ ও পাইথনের দেহ, সাপের আক্রমণেই মৃত্যু! ভয়ঙ্কর ঘটনা নিয়ে বড় প্রশ্ন সিউড়িতে

ময়ূরাক্ষী নদীর জলে হঠাৎ শনিবার রাতে ভাসতে দেখা যায় একটি মানুষ ও একটি পাইথনের মৃতদেহ।

ময়ূরাক্ষী নদীর জলে হঠাৎ শনিবার রাতে ভাসতে দেখা যায় একটি মানুষ ও একটি পাইথনের মৃতদেহ।

ময়ূরাক্ষী নদীর জলে হঠাৎ শনিবার রাতে ভাসতে দেখা যায় একটি মানুষ ও একটি পাইথনের মৃতদেহ।

  • Share this:

#সিউড়ি: পাইথনের আক্রমণে মৃত এক ব্যক্তি? নাকি আত্মরক্ষায় পাইথনকে মেরে নিজেও মারা গেলেন সেই ব্যক্তি ? গুজব নাকি সত্য়িই বড় প্রশ্ন ? সেই নিয়েই দ্বন্দ্বে এখন বীরভূমের সিউড়ির মানুষ।

বীরভূমের তিলপাড়া মহম্মদ বাজার সাইড ক্যানেলে  ময়ূরাক্ষী নদীর জলে হঠাৎ শনিবার রাতে ভাসতে দেখা যায় একটি মানুষ ও একটি পাইথনের মৃতদেহ। শনিবার রাতে এই মৃতদেহ দুটি জলে ভাসতে দেখে প্রবল চাঞ্চল্য ছড়ায় এলাকার মানুষদের মধ্যে।

এলাকার মানুষদের মুখে মুখে এই খবর ছড়াতেই মৃতদেহগুলি দেখতে তিলপাড়ায় একে একে ভিড় জমায় অনেক মানুষ। কেউ ধারণা করেন, ওই ব্যক্তি আত্মরক্ষা করতে গিয়ে প্রাণ হারান। আবার কারও ধারণা, পাইথনের আক্রমণেই মৃত ওই ব্যক্তি।

আরও পড়ুন- নদীতে ভাসছে মানুষ-পাইথনের জোড়া মৃতদেহ! বীরভূমে ভয়ংকর ঘটনায় কোন রহস্য?

এই নিয়েই সকাল থেকেই হইহুল্লোড় পড়ে যায় সিউরিবাসীর মধ্যে। তিলপাড়া ব্যারেজ বীরভূমের সিউড়িতে হলেও ক্যানেলের যে সাইডে মৃতদেহ দুটি ভাসতে দেখতে পাওয়া গিয়েছিল সেটি মহম্মদ বাজার থানার অন্তর্গত। তাই এই ঘটনার খবর সবার সামনে উঠে আসতেই খবর দেওয়া হয় মহম্মদ বাজার থানায়। ঘটনাস্থলে পৌঁছয় মহম্মদ বাজার থানার পুলিশ এবং মানুষের মৃতদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠায় সিউড়ি সদর হাসপাতালে।

মানুষের দেহটি উদ্ধার করা হলেও পাইথনের দেহ বেশ কিছুক্ষণ জলেই পড়ে থাকে। যা দেখতে দুপুর পর্যন্ত ভিড় করেন আরো অনেক মানুষ। তারপর পরবর্তীতে এই খবর দেওয়া হয় বনদপ্তরে। খবর দেওয়ার কিছুক্ষনের মধ্যেই বনদপ্তর থেকে পাইথনের মৃতদেহটি উদ্ধার করে নিয়ে যাওয়া হয়। এই ঘটনার তদন্তে নেমেছে পুলিশ। সূত্র মারফত জানা যায়, ওই মৃত ব্যক্তির নাম দীপনারায়ন দাস। বয়স ৩৯ বছর। বাড়ি বীরভূমের সিউড়ির রবীন্দ্রপল্লীতে। কী করে নদীর জলে ভেসে এল ওই ব্যক্তির দেহ? তাঁর সঙ্গে কী করেই বা জড়িয়ে পড়ল পাইথনের দেহ? এই প্রশ্ন এখন গোটা সিউড়জুড়ে। এই গোটা ঘটনাটি আরো খতিয়ে দেখছে মহম্মদ বাজার থানার পুলিশ ।

Published by:Suman Majumder
First published: