Home /News /south-bengal /
Birbhum: বাঁশ পেটা করে কুকুরকে হত্যার চেষ্টা, পুলিশ ধরতেই বিস্কুট খাওয়ালেন অভিযুক্ত

Birbhum: বাঁশ পেটা করে কুকুরকে হত্যার চেষ্টা, পুলিশ ধরতেই বিস্কুট খাওয়ালেন অভিযুক্ত

এই পথকুকুরটিকেই মারতে চেয়েছিলেন অভিযুক্ত নিবাস দাস৷

এই পথকুকুরটিকেই মারতে চেয়েছিলেন অভিযুক্ত নিবাস দাস৷

পুলিশ আটক করার ২৪ ঘণ্টার মধ্যেই নিজের ভুল স্বীকার করেন অভিযুক্ত নিবাস বিশ্বাস । মুচলেকা দিয়ে মুক্ত হয়ে থানা থেকে বেরিয়ে ওই ব্যক্তি সোজা ছোটেন ওই সারমেয়টির কাছে (Birbhum News)।

  • Share this:

#সিউড়ি: বাঘে ছুলে আঠারো ঘা, আর পুলিশে ছুলে ছত্রিশ। তাই দিন কয়েক আগে যে সারমেয়কে প্রাণে মারতে চেয়েছিলেন, তাকে জড়িয়েই বিস্কুট খাওয়ালেন অভিযুক্ত । করলেন ভুল স্বীকার ।

বীরভূমের (Birbhum) সিউড়ির ১৭ নম্বর ওয়ার্ডে থাকা একটি কুকুরের মাথায় বাঁশ দিয়ে আঘাত করে রক্ত বের করে দিয়েছিল এক ব্যক্তি৷ সবাই ভালবেসে কুকুরটিকে (Dog) লালু নামে ডাকত৷ অভিযুক্ত ব্যক্তির নাম নিবাস বিশ্বাস।

পশুপ্রেমী সংগঠন নির্বাকন্ন অর্ধমৃত ওই সারমেয়টিকে  উদ্ধার করে তার চিকিৎসা শুরু করে। তারপর ধীরে ধীরে তাকে সুস্থ করে তোলে। তবে এই ঘটনার পরক্ষণেই ওই স্বেচ্ছাসেবী সংস্থার সদস্যরা  সিউড়ি থানায় অভিযোগ দায়ের করেন। অভিযোগ আসতেই তৎক্ষণাৎ অভিযুক্তকে ধরতে তৎপর হয় সিউড়ি থানার পুলিশ। বেশ কিছুক্ষণ পর ওই ব্যক্তিকে ধরে পুলিশ ।

আরও পড়ুন: কুকুর পোষা যাবে না, পোষ্য সারমেয়দের মাংস যাবে রেস্তোরাঁয়, কিমের নির্মম নির্দেশ

পুলিশ আটক করার ২৪ ঘণ্টার মধ্যেই নিজের ভুল স্বীকার করেন অভিযুক্ত নিবাস বিশ্বাস । মুচলেকা দিয়ে মুক্ত হয়ে থানা থেকে বেরিয়ে ওই ব্যক্তি সোজা ছোটেন ওই সারমেয়টির কাছে। তাকে আদর করে বিস্কুট খাইয়ে নিজের ভুল স্বীকার করে নেয় অভিযুক্ত ।

আরও পড়ুন: পুলিশের দ্বারস্থ, ফেসবুকে ৫০০০ টাকার ইনাম ঘোষণা, অবশেষে ‘অপহৃত’ পোষ্য ফিরল ঘরে

নিবাস বিশ্বাস বলেন , "আমার ভুল হয়ে গিয়েছে । আমি অনাথ, আমার কেউ নেই । একই সঙ্গে আমি হৃদরোগের সমস্যায় ভুগছি । তবে এই রকম ঘটনা ঘটানোর মানষিকতা আমার কোনোদিনই ছিল না । আমি ইচ্ছে করে এসব করতে চাইনি । কয়েকজনের উস্কানিতে আমি এই কাজ করেছি । আমায় অনেকে এই কাজ করার জন্য প্ররোচনা দিয়েছিল । কিন্তু এখন আমি নিজের ভুল বুঝতে পেরেছি । আমি যা করেছি ঠিক করিনি । ভবিষ্যতে আমি এইরকম কাজ আর কোনওদিন করব না বরং আমি এদের দেখাশোনার দায়িত্ব নিলাম । সাথে সাথে আমি নজর রাখবো যাতে আমার মতো ভুল আর কেউ না করে । "

স্বেচ্ছাসেবী সংগঠন ' নির্বাকন্ন'-র সদস্য রাজর্ষি ঘোষ জানান," উনি শারীরিক ভাবে অসুস্থ এবং উনি ওনার ভুল স্বীকার করেন । তাই আমরা ওনার বিরুদ্ধে অভিযোগ তুলে নিয়েছি । "

Published by:Debalina Datta
First published:

Tags: Birbhum, Dogs

পরবর্তী খবর