Home /News /south-bengal /
WB Youth Trinamool Congress President Saayoni Ghosh: সায়নীর ফোনে তৎপর পুলিশ! ১৫ মিনিটে গ্রেফতার দুর্ঘটনায় অভিযুক্ত গাড়িচালক

WB Youth Trinamool Congress President Saayoni Ghosh: সায়নীর ফোনে তৎপর পুলিশ! ১৫ মিনিটে গ্রেফতার দুর্ঘটনায় অভিযুক্ত গাড়িচালক

Saayoni Ghosh

Saayoni Ghosh

Saayoni Ghosh: যুবনেত্রীর ফোন পেয়ে ১৫ মিনিটের মধ্যে গাড়ি সহ চালকককে গ্রেফতার করেন বলাগড়  থানার পুলিশ কর্মীরা।

  • Share this:

#বলাগড়: শনিবার কালনায় আয়োজিত একটি রক্তদান শিবিরে যোগ দিতে গিয়েছিলেন পশ্চিমবঙ্গ যুব তৃণমূল কংগ্রেসের সভানেত্রী সায়নী ঘোষ। রক্তদান শিবির থেকে ফেরার সময় পথের ধারে একটি দুর্ঘটনা দেখতে পেয়ে নিজের গাড়ি দাঁড় করিয়ে এগিয়ে যান সায়নী। শুধু তাই নয়, দুর্ঘটনায় অভিযুক্তের বিরুদ্ধে যথোপযুক্ত ব্যবহার নেওয়ার জন্যও পুলিশকে নিজে ফোন করে আর্জি জানান সায়নী। তার জেরেই গ্রেফতার অভিযুক্ত!

আরও পড়ুন- ভারতেই রয়েছে এমন সমুদ্র সৈকত যেখানে উপভোগ করতে পারবেন নগ্নতা! রইল সন্ধান

সূত্রের খবর, পশ্চিমবঙ্গ যুব তৃণমূল কংগ্রেস সভানেত্রী ওই দুর্ঘটনা দেখতে পেয়ে নিজের গাড়ি থেকে নেমে পড়েন। দুর্ঘটনাস্থলে উপস্থিত প্রত্যক্ষদর্শীদের সঙ্গে কথা বলে তিনি জানতে পারেন, একটি সাদা সুইফট গাড়ি একজন ভদ্রমহিলাকে ধাক্কা মেরে বলাগড়ের দিকে পালিয়ে গিয়েছে। দুর্ঘটনাস্থলে জড়ো হওয়া স্থানীয়দের তৎপরতায় ও সাহায্যে দুর্ঘটনায় জখম ভদ্রমহিলার জন্য অ্যাম্বুলেন্সের ব্যবস্থা করেন সায়নী। তারপর চিকিৎসার জন্য দ্রুত ওই মহিলাকে হাসপাতালে পাঠানোর ব্যবস্থাও করেন যুবনেত্রী তথা অভিনেত্রী সায়নী।

আরও পড়ুন- "শুধু সেতু নয়, বাংলাদেশের স্পর্ধা": পদ্মা সেতু উদবোধনে আবেগাপ্লুত শেখ হাসিনা!

এখানেই শেষ নয়, সটান থানায় ফোন করেন সায়নী। থানার অফিসার ইন চার্জের সঙ্গে নিজে কথা বলেন তিনি। এই দুর্ঘটনায় জড়িত অপরাধীর বিরুদ্ধে দ্রুত পদক্ষেপ করার অনুরোধও করেন  সায়নী। আর যুবনেত্রীর ফোন পেয়ে ১৫ মিনিটের মধ্যে গাড়ি সহ চালকককে গ্রেফতার করে বলাগড়  থানার পুলিশ কর্মীরা।

Published by:Madhurima Dutta
First published:

Tags: Saayoni Ghosh

পরবর্তী খবর