Home /News /south-bengal /
Mamata On Teesta Arrest: 'ওঁরা কী করেছেন, ওঁদের গ্রেফতারি কেন?’, তিস্তা-জুবেরের নাম উল্লেখ করে প্রশ্ন মমতার

Mamata On Teesta Arrest: 'ওঁরা কী করেছেন, ওঁদের গ্রেফতারি কেন?’, তিস্তা-জুবেরের নাম উল্লেখ করে প্রশ্ন মমতার

মমতা বন্দ্যোপাধ্যায়

মমতা বন্দ্যোপাধ্যায়

Mamata On Teesta Arrest: অল্ট নিউজের সহ প্রতিষ্ঠাতা মহম্মদ জুবের এবং সমাজকর্মী তিস্তা শেতালওয়াড়ের গ্রেফতারি নিয়ে এবার মুখ খুললেন মমতা বন্দ্যোপাধ্যায়।

  • Share this:

#আসানসোল: "যারা বিদ্বেষপূর্ণ ও উস্কানিমূলক মন্তব্য করে ছাড়া পেয়ে যান তাঁদের তো গ্রেফতার করেন না।" অল্ট নিউজের সহ প্রতিষ্ঠাতা মহম্মদ জুবের (Mohammed Zubair) এবং সমাজকর্মী তিস্তা শেতালওয়াড়ের (Teesta setalvad Arrest) গ্রেফতারি নিয়ে এবার মুখ খুললেন মমতা বন্দ্যোপাধ্যায়। নাম উল্লেখ করে প্রশ্ন তুললেন, "কেন এই গ্রেফতারি? গোটা দুনিয়ায় এর নিন্দা হচ্ছে (Mamata On Teesta Arrest)।"

মঙ্গলবার আসানসোলের জনসভা থেকেই সোচ্চার হন মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি বলেন,"জুবের  ও তিস্তাকে (Teesta setalvad Arrest) গ্রেফতার করলেন কেন? তারা কি করেছে?" এই প্রসঙ্গে নাম না করে নুপূর শর্মার প্রসঙ্গও টেনে আনেন মমতা (Mamata On Teesta Arrest)। তিনি বলেন, "আপনাদের নেতা যদি ধর্ম নিয়ে মিথ্যে কথা, নোংরা কথা বলে তাহলে আপনারা তাকে গ্রেফতার করেন না। নীরব থাকেন। আপনারা খুন করলেও কোনও কথা হয় না। আর আমরা কথা বললেও আমাদের খুনি বানিয়ে দেন। বিজেপি আই টি সেল ফেক ভিডিও বানিয়েও পার পেয়ে যায়। বিদ্বেষকারীরা সোশ্যাল মিডিয়া থেকে ছবি তুলে, বিকৃত করে ব্ল্যাকমেইলের জন্য ব্যবহার করছে। কেন এমন লোকদের গ্রেফতার করা হচ্ছে না?"

আরও পড়ুন : 'আমরাই আসল শিবসেনা সৈনিক, উদ্ধবরা মিথ্যে বলছে'! গুয়াহাটিতে হুঙ্কার একনাথ শিন্ডের

মমতা বলেন, "কেউ যদি কোনও কথা বলে তাকে সিবিআই, ইডি গ্রেফতার করে নিয়ে চলে যাচ্ছে। অথচ কেউ কোনও উস্কানিমূলক কথা বললেও তাকে আপনি অ্যারেস্ট করেন না। তিস্তা কী করেছে যার জন্য আপনি অ্যারেস্ট করেছেন?" (Teesta Setalvad, Mohammed Zubair Arrest) মমতার প্রশ্ন, "যারা গালাগালি দেয় তাদের তো আপনি অ্যারেস্ট করেন না? আমাদের সরকার তাকে সমন করেছে। খারাপ কাজের পক্ষে আমি নয়।"

আরও পড়ুন : অগ্নিপথে ‘ওদের লোক’ চাকরি পাবে, ১০০ জনের মধ্যে ৪ জন সাধারণেরও চাকরি হবে না, কেন্দ্রকে নিশানা মমতার

প্রসঙ্গত, গত শনিবার মুম্বইয়ে তাঁর বাসভবন থেকে গ্রেফতার করা হয় বিশিষ্ট সমাজকর্মী তিস্তা শেতলওয়াড়কে। অভিযোগ, তিনি গুজরাত হিংসা নিয়ে পুলিসকে মিথ্যে তথ্য দিয়েছেন। মুম্বইয়ে গিয়ে তাঁকে গ্রেফতার করে গুজরাত এটিএস। গুজরাত কাণ্ড (Gujarat Riots) নিয়ে পুলিশকে ভুয়ো তথ্য দিয়েছিলেন বলে সমাজকর্মী তিস্তা শেতলওয়াড়ের (Teesta Setalvad) বিরুদ্ধে মন্তব্য করেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ (Amit Shah)। আর তার কয়েক ঘণ্টার মধ্যেই মুম্বইয়ের জুহুতে তিস্তা এবং তাঁর স্বামী জাভেদ আনন্দের বাড়িতে হাজির হয় গুজরাত পুলিশের সন্ত্রাস দমন শাখা। শনিবার তিস্তা-সহ বেশ কয়েক জনের বিরুদ্ধে এনজিও সংক্রান্ত জালিয়াতি মামলা দায়ের হয় বলে জানা গিয়েছে। সেই মামলাতেই তিস্তার বাড়িতে সন্ত্রাসদমন শাখার পুলিশ হাজির হয় বলে অভিযোগ।

Published by:Sanjukta Sarkar
First published:

Tags: Asansol, Mamata Banerjee

পরবর্তী খবর