কাঁথি উপনির্বাচনের ফল নিয়ে বিস্ফোরক অভিযোগ মমতা বন্দ্যোপাধ্যায়ের

কাঁথি দক্ষিণের উপনির্বাচনে দ্বিতীয় স্থানে উঠে এসেছে বিজেপি। গেরুয়া শিবিরের ভোট বাড়লেও একে গুরুত্ব দিতে নারাজ মমতা বন্দ্যোপাধ্যায়।

Dolon Chattopadhyay | News18 Bangla
Updated:Apr 14, 2017 09:17 AM IST
কাঁথি উপনির্বাচনের ফল নিয়ে বিস্ফোরক অভিযোগ মমতা বন্দ্যোপাধ্যায়ের
Dolon Chattopadhyay | News18 Bangla
Updated:Apr 14, 2017 09:17 AM IST

#কাঁথি: কাঁথি দক্ষিণের উপনির্বাচনে দ্বিতীয় স্থানে উঠে এসেছে বিজেপি।  গেরুয়া শিবিরের ভোট বাড়লেও একে গুরুত্ব দিতে নারাজ মমতা বন্দ্যোপাধ্যায়। বরং ভোটের ফল দেখে চাঞ্চল্যকর অভিযোগ তুলছেন তৃণমূল সুপ্রিমো। তাঁর দাবি, বাম-বিজেপির আঁতাতেই গেরুয়া শিবিরের ভোট বেড়েছে। বিরোধীরা এক হলেও তৃণমূলের জনসমর্থনে ভাঁটা পড়বে না বলেও দাবি মমতা বন্দ্যোপাধ্যায়ের।

কাঁথি দক্ষিণের উপনির্বাচনে বামেদের পিছনে ফেলে দ্বিতীয় স্থানে উঠে এসেছে বিজেপি।

বিজেপি প্রার্থী সৌরীন্দ্র জানা পেয়েছেন ৫২,৮৪৩ ভোট ৷ বিধানসভা ভোটের তুলনায় প্রায় ৩ গুণ ভোট বেড়েছে বিজেপির ৷

ভোট বাড়লেও একে রাজ্যে বিজেপির উত্থান হিসাবে দেখতে নারাজ মমতা বন্দ্যোপাধ্যায়। তৃণমূল সুপ্রিমোর বক্তব্য, ভোট বাড়লেও বিজেপিকে গুরুত্ব দিচ্ছেন না তাঁরা।

মমতা বন্দ্যোপাধ্যায় জানান, ‘কে দ্বিতীয়, কে তৃতীয় ভাবার প্রয়োজন নেই, মানুষের সমর্থন আমাদের পাশে ৷’

Loading...

বিজেপিকে গুরুত্ব না দিলেও উপনির্বাচনের ফল নিয়ে অবশ্য বিস্ফোরক অভিযোগ তৃণমূল সুপ্রিমোর।  উপনির্বাচনে বাম-বিজেপি সমঝোতাতেই এই ফল বলে অভিযোগ তাঁর।

বামেদের একটি অংশের ভোট যে বিজেপির পক্ষে গিয়েছে, তা স্পষ্ট বলেই জানাচ্ছেন রাজনৈতিক বিশ্লেষকরা। এই অবস্থায় মমতা বন্দ্যোপাধ্যায়ের অভিযোগ তাৎপর্যপূর্ণ বলেই মনে করা হচ্ছে। বিশেষত নোট বাতিল থেকে তিস্তা চুক্তি সহ সাম্প্রতিক বেশ কয়েকটি ইস্যুতে কেন্দ্রের বিরুদ্ধে নিজের অবস্থানে অনড় থেকেছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী। এই পরিস্থিতিতে বাম-বিজেপি গোপন আঁতাতের অভিযোগে অস্বস্তিতে পড়তে চলেছে বাম ও বিজেপি শিবির।

First published: 09:13:55 AM Apr 14, 2017
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर