• Home
  • »
  • News
  • »
  • south-bengal
  • »
  • বোলপুরে পাল্টা রোড শো হবে মমতা বন্দ্যোপাধ্যায়ের, জানালেন অনুব্রত

বোলপুরে পাল্টা রোড শো হবে মমতা বন্দ্যোপাধ্যায়ের, জানালেন অনুব্রত

অনুব্রত মন্ডল জানান যে, মূলত অমিত শাহের পাল্টা রোড শো করতেই আসবেন মমতা বন্দ্যোপাধ্যায়।

অনুব্রত মন্ডল জানান যে, মূলত অমিত শাহের পাল্টা রোড শো করতেই আসবেন মমতা বন্দ্যোপাধ্যায়।

অনুব্রত মন্ডল জানান যে, মূলত অমিত শাহের পাল্টা রোড শো করতেই আসবেন মমতা বন্দ্যোপাধ্যায়।

  • Share this:

#বীরভূম: রবিবার বোলপুরে ডাকবাংলো ময়দান থেকে বোলপুরের চৌরাস্তা পর্যন্ত পদযাত্রা বা রোড শো করেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী তথা বিজেপি নেতা অমিত শাহ। আজ, সোমবার, সাংবাদিক সম্মেলন করে বীরভূম জেলা তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডল জানালেন ২৮ শে ডিসেম্বর বোলপুরে আসছেন মমতা বন্দ্যোপাধ্যায়৷ সেই দিনই হবে প্রশাসনিক বৈঠক। ২৯ তারিখ বেলা ১ টায় বোলপুরের ডাকবাংলো ময়দান থেকে পদযাত্রা শুরু হয়ে বোলপুরের চৌরাস্তায় শেষ হবে৷ সেখানে একটি মঞ্চ থাকবে যেখানে এসে মমতা বন্দ্যোপাধ্যায় তাঁর বক্তব্য রাখবেন।

অনুব্রত মন্ডল জানান যে, মূলত অমিত শাহের পাল্টা রোড শো করতেই আসবেন মমতা বন্দ্যোপাধ্যায়। কারণ বোলপুরের মানুষকে অমিত শাহ যে ভুল বুঝিয়ে গিয়েছেন সেই ভুলের সংশোধন করতে আসবেন মুখ্যমন্ত্রী, জানাচ্ছেন অনুব্রত মন্ডল। পাশাপাশি তিনি আরও জানান সেই দিন বঙ্গ ধনী যাত্রাও হতে পারে৷ মুখ্যমন্ত্রী কোনও এক গ্রামে গিয়ে করতে পারেন বঙ্গধ্বনি যাত্রা। এই মিছিলের পুরোভাগে থাকবে প্রায় এক থেকে দেড় হাজার বাউল শিল্পী৷ অনুব্রত মণ্ডল দাবি করেছেন, এই মিছিলে বাসুদেব বাউলেরও দেখা মিলতে পারে কারণ তিনি বাউল সম্প্রদায়ের অন্তর্গত৷ তাই তাঁকেও তৃণমূলের মিছিলে দেখা যেতে পারে, দাবি অনুব্রতর। দুই থেকে আড়াই লক্ষ লোক এই পদযাত্রায় অংশগ্রহণ করবেন বলে জানান বীরভূম জেলা তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডল।

তিনি বলেন বিশ্বভারতীর উপাচার্য বিদ্যুৎ চক্রবর্তী  বিজেপিকে বিশ্বভারতীর মধ্যে ঢুকিয়ে রাজনৈতিক জায়গা করে দিয়েছে৷ অনুব্রতর কথায়, তিনি নিজে বিশ্বভারতীতে সক্রিয় রাজনীতি করেননি কোনদিনও। কিন্তু বিশ্বভারতীর উপাচার্য যদি এ ধরণের ব্যবহার বন্ধ না করেন তাহলে বিশ্বভারতীতে সক্রিয় রাজনীতি করার হুঁশিয়ারি দেন অনুব্রত। অমিত শাহের রোড শো পর বোলপুরে মুখ্যমন্ত্রীর তথা তৃণমূল নেত্রীর রোড শো করার কারণ বিজেপিকে পাল্টা দেওয়া৷ তৃণমূল কংগ্রেসও যে পিছিয়ে নেই, তাঁদের ক্ষমতা বীরভূমে অপরিসীম তাই উঠে আসবে বিজেপির পাল্টা রোড শোয়ে, দাবি অনুব্রতর৷

(Reporter-Indrajit Duj)
Published by:Pooja Basu
First published: