corona virus btn
corona virus btn
Loading

কলকাতাগামী দিঘার বাসের মুখোমুখি ডাম্পার, নয়ানজুলিতে বাস, গুরুতর আহত অন্তত ১০ যাত্রী

কলকাতাগামী দিঘার বাসের মুখোমুখি ডাম্পার, নয়ানজুলিতে বাস, গুরুতর আহত অন্তত ১০ যাত্রী
ডাম্পারের সঙ্গে সংঘর্ষের পরে নয়ানজুলিতে নেমে পড়েছে বাস।

স্থানীয় লোকজন‌ দেখতে পেয়ে দ্রুত নয়ানজুলিতে নেমে উদ্ধার শুরু করে। আহতদের একে একে উদ্ধার করে কাঁথি হাসপাতালে পাঠানো হয়।

  • Share this:

#দিঘা: বুধবার সকালে ডাম্পারের সঙ্গে যাত্রীবোঝাই বাসের মুখোমুখি সংঘর্ষ হল দিঘার কাছে। ঘটনার ফলে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তা থেকে বাসটি নেমে যায় নয়নজুলিতে। দুর্ঘটনার জেরে দশজন বাসযাত্রী গুরুতর আহত হয়েছেন।

এদিন ঘটনাটি ঘটেছে দিঘা নন্দনকুমার ১১৬বি জাতীয় সড়কের কাঁথি থানার গয়াগিরি বাসস্ট্যান্ডের কাছে। জানা গিয়েছে, এ দিন সকালে একটি বেসরকারি বাস দিঘা থেকে কলকাতা যাচ্ছিল। এই সময়ে কাঁথিগামী একটি দ্রুতগতির ডাম্পারের সঙ্গে বাসটির মুখোমুখি ধাক্কা লাগে। বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে নয়নজুলিতে নেমে যায়।

স্থানীয় লোকজন‌ দেখতে পেয়ে দ্রুত নয়ানজুলিতে নেমে উদ্ধার শুরু করে। আহতদের একে একে উদ্ধার করে কাঁথি হাসপাতালে পাঠানো হয়। আহতদের মধ্যে বেশ কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক।

দুর্ঘটনার পরপরই গুরুত্বপূর্ণ দিঘা রোডে যানযটের সৃষ্টি হয়। বন্ধ হয়ে যায় যান চলাচল। পুলিশের তত্ত্বাবধানে দীর্ঘ সময় পরে যান চলাচল স্বাভাবিক হয়। এলাকাবাসীর মতে,  দিঘা র সঙ্গে অন্যান্য রুটের সংযোগস্থল এই এলাকা। ফলে ঘনঘন বাসের আসাযাওয়া এই অঞ্চলে। অ্যাক্সিডেন্টও লেগে থাকে। করোনা আবহে দিঘায় পর্যটকের যাতায়াত কমায় কমেছে বাস চলাচলও। না হলে এদিন এর থেকে আরও বড় দুর্ঘটনা ঘটে যেতে পারত।

Published by: Arka Deb
First published: July 22, 2020, 1:40 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर