এবারের বর্ধমানের কাঞ্চন উৎসবের উদ্বোধনে থাকছেন মহিমা চৌধুরী, তুষার কাপুর

এবারের বর্ধমানের কাঞ্চন উৎসবের উদ্বোধনে থাকছেন মহিমা চৌধুরী, তুষার কাপুর
এর আগে এই কাঞ্চন উৎসবে মঞ্চ আলো করেছেন মাধুরী দীক্ষিত থেকে শুরু করে সঞ্জয় দত্ত,গোবিন্দা,আমিশা প্যাটেল, কুমার শানু সহ অনেকেই।

এর আগে এই কাঞ্চন উৎসবে মঞ্চ আলো করেছেন মাধুরী দীক্ষিত থেকে শুরু করে সঞ্জয় দত্ত,গোবিন্দা,আমিশা প্যাটেল, কুমার শানু সহ অনেকেই।

  • Share this:

#বর্ধমান: এবারের বর্ধমানের কাঞ্চন উৎসবের উদ্বোধনে থাকছেন চলচ্চিত্র অভিনেত্রী মহিমা চৌধুরী। তিনি ছাড়াও এই উৎসবের উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত থাকবেন আর এক চলচ্চিত্র অভিনেতা তুষার কাপুর। আগামী 6 ফেব্রুয়ারি থেকে বর্ধমানের কাঞ্চননগরের কঙ্কালেশ্বরী কালী বাড়ী সংলগ্ন মাঠে শুরু হচ্ছে কাঞ্চন উৎসব। ন দিনের এই উৎসব শেষ হবে 14 ফেব্রুয়ারি। নেতাজি সুভাষচন্দ্র বসুর একশো পঁচিশ তম জন্মোৎসবকে এবারের কাঞ্চন উৎসব শ্রদ্ধার সঙ্গে উৎসর্গ করা হচ্ছে বলে জানিয়েছেন উদ্যোক্তারা। এবারের কাঞ্চন উৎসবের উদ্বোধন করবেন মন্ত্রী সুজিত বসু।বর্ধমানের কাঞ্চন উৎসব মানেই দেশের নামিদামি তারকাদের উপস্থিতি।

এর আগে এই কাঞ্চন উৎসবে মঞ্চ আলো করেছেন মাধুরী দীক্ষিত থেকে শুরু করে সঞ্জয় দত্ত,গোবিন্দা,আমিশা প্যাটেল, কুমার শানু সহ অনেকেই। এই উৎসবে মাধুরী দীক্ষিতের নাচ বা সঞ্জয় দত্তের ডায়ালগ বর্ধমানবাসীর স্মৃতিতে টাটকা।এবার তের তম কাঞ্চন উৎসবের উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত থাকবেন দুই চলচ্চিত্র অভিনেতা তুষার কাপুর ও মহিমা চৌধুরী। এছাড়াও উৎসবের বিভিন্ন দিনে উপস্থিত থাকবেন অনুপম রায়,দালের মেহেন্দি উদিত নারায়ন, মোনালি ঠাকুর খেসারি লাল, মৌহিত চৌহান, সুখবিন্দর সিং সহ নামি শিল্পীরা। গত কয়েক বছর ধরেই দেশের সেরা সঙ্গীত শিল্পীরা উপস্থিত থেকেছেন কাঞ্চন উৎসবের মঞ্চে।


কাঞ্চন উৎসব কমিটির সভাপতি খোকন দাস বলেন, করোনা মহামারির কারণে গোটা বিশ্ব একরকম স্তব্ধ হয়ে রয়েছে। বিশ্বমানবতাকে আপন ছন্দে ফিরিয়ে আনার প্রয়াসেই এবারের কাঞ্চন উৎসবের আয়োজন হতে চলেছে। জমজমাট সাংস্কৃতিক অনুষ্ঠান থাকছেই। এছাড়াও উৎসবের বিভিন্ন দিনে নামি শিল্পীদের সঙ্গে মঞ্চ ভাগ করে নেবেন স্থানীয় শিল্পীরা। সাংস্কৃতিক প্রতিভা বিকাশের লক্ষ্যে নাচ গান আবৃত্তি অঙ্কণ প্রতিযোগিতা আয়োজন করা হয়েছে। এছাড়াও অন্যান্য বারের মতো এবারও থাকছে ডগ শো। প্রতিবারের মতো এবারও আতস বাজি প্রদর্শনীর মধ্য দিয়ে উৎসবের সমাপ্তি হবে। সব মিলিয়ে এখন কাঞ্চন উৎসবের শেষ পর্যায়ের প্রস্তুতি চলছে কঙ্কালেশ্বরী কালী মন্দির মাঠে।

Published by:Dolon Chattopadhyay
First published: