Home /News /south-bengal /
Magrahat Murder|| ঠান্ডা মাথায় পরিকল্পনা করে খুন? মগরাহাট খুনে চাঞ্চল্যকর মোড়

Magrahat Murder|| ঠান্ডা মাথায় পরিকল্পনা করে খুন? মগরাহাট খুনে চাঞ্চল্যকর মোড়

সংগৃহীত ছবি।

সংগৃহীত ছবি।

Magrahat Murder Case update: ঠান্ডা মাথায় পরিকল্পনা করেই খুন। শুক্রবার সন্ধ্যায় বটতলায় দোকানে সামনে বরুন চক্রবর্ত্তী, মলয় মাকালের সঙ্গে বচসা, পরেরদিন অর্থাৎ শনিবার সকাল ন'টার সময় জানে আলমের কারখায় টাকা নিতে আসার কথা বলে জানায় জানে আলম।

আরও পড়ুন...
  • Share this:

    #মগরাহাট: ঠান্ডা মাথায় পরিকল্পনা করেই খুন। শুক্রবার সন্ধ্যায় বটতলায় দোকানে সামনে বরুন চক্রবর্ত্তী, মলয় মাকালের সঙ্গে বচসা, পরেরদিন অর্থাৎ শনিবার সকাল ন'টার সময় জানে আলমের কারখায় টাকা নিতে আসার কথা বলে জানায় জানে আলম। কথা মতো সকালে বরুনকে ফোন করে জানে আলম। মাগুরপুকুর মোড়ে থেকে মলয়কে নিয়ে কারখানার সামনে আসেন বরুন। কারখানার সামনে বাইক রেখে দু'জনে কারখানায় মধ্যে যায়, তখনই গুলি করে মৃত্যু নিশ্চিত করতে ধারালো অস্ত্রের কোপ মারে।

    সূত্রের খবর, শুক্রবারই রাত্রে পরিকল্পনা করে দু'জনের খুনের। সেই মতো বন্দুকে গুলি ভরে অপেক্ষা করে জানে আলম। দু'জনের কারখানায় আসতে দেরি দেখে ফোনও করে, দেহ লোপাটের জন্য আগের থেকে বর্জ্য ভর্তি গাড়ি সকালে আসতে বলে জানে আলম। বর্জ্য ভর্তি গাড়ি দীর্ঘদিন থেকেই রাত্রি বারোটা থেকে তিন'টের মধ্যে চলাচল করে। সম্পূর্ণটাই হত রাতের অন্ধকারে। কিন্তু শনিবার বর্জ্যের গাড়ি আসে সকাল ১০'টা নাগাদ।সেই সময়ে খুনের কথা জানাজানি হতেই উত্তেজিত জনতা গাড়িতে আগুন লাগিয়ে দেয়। সূত্রের খবর, সকাল ৯ থেকে ৯.১৫-এর মধ্যে খুন।

    আরও পড়ুন: রেলের ট্র্যাকে মহিষ! ধাক্কা দিল লোকাল ট্রেন! শিয়ালদহ-বনগাঁ শাখায় ব্যাহত পরিষেবা

    বরুণ না ফেরায় মাগুরপুকুর এলাকায় শুরু হয়েছিল খোঁজ। এ দিকে কারখানার সামনে বরুণের বাইক দেখে বরুন নাম ধরে ডাকেন তাঁর বন্ধু।তখনই সব পরিকল্পনা ভেস্তে যায়। বন্ধুকে জানায় বাগানে দিকে আছে বরুন। বরুনকে ফোন করলেও ফোন ধরেনি বরুন। সঙ্গে সঙ্গে কারখানার ভিতরেই তার চার চাকা গাড়ি করে দেহ নিয়ে অন্যত্র ফেলার কিন্তু দুটি দেহ গাড়ি তোলার সম্ভব হয়নি। বাইরে থেকে বরুনকে খুঁজতে আবারও লোকজন এসে পড়ার ভয়ে গাড়ি নিয়ে চম্পট দেয়।

    Published by:Shubhagata Dey
    First published:

    Tags: Crime News

    পরবর্তী খবর