'প্রচুর মশলা রেডি, এবার আমিষ নির্বাচন হবে', বারাসতের সভায় হুঙ্কার মদন মিত্রের !

মদন মিত্র বলেন লোকতন্ত্র, গণতন্ত্র সবই মানুষের জন্য। মানুষ যদি সঠিক বিচার না পায় তবে প্রতিবাদ করবেই। প্রতিবাদ হবেই।

মদন মিত্র বলেন লোকতন্ত্র, গণতন্ত্র সবই মানুষের জন্য। মানুষ যদি সঠিক বিচার না পায় তবে প্রতিবাদ করবেই। প্রতিবাদ হবেই।

  • Share this:

 #বারাসত: আমিষ  দিয়েই নির্বাচনে চাপ বিরিয়ানির খেলা হবে, ঘোষণা  মদন মিত্রের।আর তিনি  মনে করছেন এবার রেফারি বাড়াবাড়ি করলে মানুষ রেফারিকে লাল কার্ড দেখিয়ে দেবে। আজ শনিবার  বারাসতে  মহিলা তৃণমূল কংগ্রেসের  সমাবেশে স্বমেজাজে মদন মিত্র। সরাসরি হুঙ্কার নির্বাচন কমিশনকে লাল কার্ড দেখাবার। বারাসতে শনিবার তৃণমূল সমাবেশে  এসে  শুভেন্দু অধিকারিকে ফের চ্যালেঞ্জ  মদন মিত্রের ।

তাঁর দাবি, শুভেন্দু ভাষণ দিতে গিয়ে তাঁদের  কানকাটা, ডান কাটা যাই বলুক আদতে যে কি তাঁরা, তা  শুভেন্দু অধিকারি খুব তাড়াতাড়ি বুঝতে পারবেন।মদন মিত্রের  দাবি, ৬ ফেব্রুয়ারি  অভিষেক কাঁথিতে গেলেই  শুভেন্দু সব বুঝতে পারবে। খেলা হবে দেখার মতো, মন্তব্য মদন মিত্রের ।

মদন মিত্র বলেন লোকতন্ত্র, গণতন্ত্র সবই মানুষের জন্য। মানুষ যদি সঠিক বিচার না পায় তবে প্রতিবাদ করবেই। প্রতিবাদ হবেই। এবারের প্রতিবাদটা ভয়ঙ্কর হবে বলেই দাবি তাঁর। কারণ এবারের খেলাটা হবে ডার্বি ম্যাচের  মতো । দিল্লির পুলিশ, মিলিটারি, রাষ্ট্রপতির ভয় , এসব এখানে দেখিয়ে  লাভ নেই । তা না, হলে গোটা বাংলাই  চমকাই-তলা হয়ে যাবে হুঙ্কার মদন মিত্রের। আর তার জন্য নির্বাচনের  মশলা যা থাকে সব ব্যবহার হবে বলে মত তাঁর।  সেই মশলাও নাকি সকাল বেলা দেওয়া যায় না বলে, ইঙ্গিতবাহক মন্তব্য তাঁর। আর প্রভুত পরিমাণে  'মশলা' রেডি আছে- সভামঞ্চ থেকেই  সোচ্চারে ঘোষণা মদন মিত্রের । অতঃপর সাংবাদিকদের কাছে তাঁর ব্যাখ্যা   -"মশলাতে কোন নিরামিষ নেই। নির্বাচন  তাই সবটাই আমিষ। মদন মিত্র জানালেন -চাপ বিরিয়ানি মটন সব রেডি। তিনি বলেন, ' এবার আমি নিজেই মশলা পৌঁছাতে আসব।'

তবে এদিন মঞ্চে টিভি বিতর্কে বলা বক্তব্যের জন্য প্রকাশ্যে ক্ষমা চান মদন মিত্র। তাঁর দাবি, 'দিদি তাঁকে প্রচুর বকেছেন। আমার মন্তব্যের জন্য দিদিকে ভুল বুঝবেন না। দিদি বলেছেন হলুদ কার্ড দেখালাম। এরপর রেড কার্ড দেখাব।'  অর্জুন সিংহ ইংরেজি ভাষায়  আলোচনা করতে গেছে জানিয়ে  বিদ্রুপ  তাঁর। কেন টিভি চ্যানেলে বসে অর্জুনকে আক্রমণ - তার ব্যখ্যাও  দেন তিনি এদিন। 

RAJARSHI ROY

Published by:Piya Banerjee
First published: