Home /News /south-bengal /
Hooghly News: জোড়া আত্মহত্যায় স্তম্ভিত কোন্নগর, প্রেমের এমন করুণ পরিণতি!

Hooghly News: জোড়া আত্মহত্যায় স্তম্ভিত কোন্নগর, প্রেমের এমন করুণ পরিণতি!

প্রেমিক-প্রেমিকার আত্মহত্যা! (প্রতীকী ছবি)

প্রেমিক-প্রেমিকার আত্মহত্যা! (প্রতীকী ছবি)

Hooghly News: প্রেমিক আত্মহত্যা করায় প্রেমিকাও আত্মহত্যা করে বসল। পুলিশ পূজার ঘর থেকে সুইসাইড নোট উদ্ধার করেছে।

  • Last Updated :
  • Share this:

#কোন্নগর: প্রেমিকের আত্মহত্যা করার খবর শুনে প্রেমিকাও আত্মহত্যা করলো। ঘটনা হুগলির কোন্নগর কানাইপুর এলাকায়। দীর্ঘদিনের সম্পর্ক পেশায় সফটওয়্যার ইঞ্জিনিয়ার প্রেমিক মনজিৎ সিনহার সঙ্গে বি-টেক ছাত্রী প্রেমিকা পূজা শীলের। সেই প্রেমিক আত্মহত্যা করায় প্রেমিকাও আত্মহত্যা করে বসল। পুলিশ পূজার ঘর থেকে সুইসাইড নোট উদ্ধার করেছে।

কী কারণে আত্মহত্যা দুজনের, তা খতিয়ে দেখছে উত্তরপাড়া থানার পুলিশ। সফটওয়্যার ইঞ্জিনিয়ার মনজিৎ সিনহা কোন্নগর নপাড়ায় দীর্ঘদিন ধরে ঘর ভাড়া নিয়ে থাকতেন। পূজা শীলের কোন্নগর কানাইপুরে বাড়ি। দুজনের ভালোবাসার সম্পর্ক দীর্ঘদিনের। পূজার মা জানিয়েছেন, কী কারণে মেয়ে আত্মহত্যা করল, জানি না। গতকাল রাতে পূজা বাইরে থেকে ঘরে ফিরেই শোওয়ার ঘরে চলে যায়, তার কিছুক্ষণ পরেই নিজের ঘরের পাখার সঙ্গে তাঁর ঝুলন্ত দেহ উদ্ধার হয়।

আরও পড়ুন: সঙ্গে মা নেই, কলকাতায় ক্যানসার আক্রান্ত শিশুর বেড পাওয়া নিয়ে চূড়ান্ত হয়রানি!

একই ঘটনা ঘটিয়েছে মনজিৎও। সে যে বাড়িতে ভাড়া থাকত, সেই বাড়ির মালিক ভাস্কর সেনগুপ্ত বলেন, 'লক্ষী পুজোর প্রসাদ দিতে গিয়ে দেখি ঘর অন্ধকার, অনেক ডাকাডাকি করলেও ঘরের দরজা খোলে না। সেই দেখে আমরা টালি খুলে দেখি মনজিৎ সিলিং থেকে ঝুলছে। কিছুক্ষণ পরে মনজিৎ-এর বান্ধবী পূজা এলেও তাঁকে ঘরে ঢুকতে দিইনি। পুলিশ আসে, তারপর শুনতে পারি মেয়েটিও আত্মহত্যা করেছে।' দুজনের আত্মহত্যার কারণ খতিয়ে দেখছে পুলিশ।

Published by:Suman Biswas
First published:

Tags: Hooghly, Suicide