দক্ষিণবঙ্গ

corona virus btn
corona virus btn
Loading

একাধিকবার সহবাসের পরও বিয়েতে নারাজ, প্রেমিকের বাড়ি সামনে ধর্নায় বসল প্রেমিকা

একাধিকবার সহবাসের পরও বিয়েতে নারাজ, প্রেমিকের বাড়ি সামনে ধর্নায় বসল প্রেমিকা

কথা বলতে গেলে তাকে বেধড়ক মারধর করে যুবকের বাড়ির লোকজন । এমনকি তার মোবাইল ফোনে থাকা সমস্ত প্রমাণও ডিলিট করে দিয়ে রাতে বাড়ি থেকে বের করে দেয় ওই যুবতীকে।

  • Share this:

#মুর্শিদাবাদ: একাধিকবার সহবাসের পর বিয়েতে নারাজ প্রেমিক-অবশেষে স্ত্রীর অধিকারের দাবিতে প্রেমিকের বাড়িতে ধর্না যুবতীরঘটনা মুর্শিদাবাদের বড়ঞা থানার একপাহাড়িয়া গ্ৰামের। সূত্রের খবর,বিয়ের প্রলোভন দেখিয়ে দিনের পর দিন সহবাসের পর বিয়েতে নারাজ যুবক! অবশেষে প্রশাসনের দ্বারস্থ হয়েও সঠিক সমাধান না পেয়ে তার ন্যায্য অধিকারের দাবিতে যুবকের বাড়িতেই ধর্নায় বসলো বছর ২০-এর কেতুকী খাতুন নামের এক যুবতী।

জানা গিযেছে, বর্ধমান জেলার কেতুগ্ৰামের এই যুবতীর সাথে আড়াই বছর আগে প্রেমের সম্পর্কে লিপ্ত হয়েছিল মুর্শিদাবাদের বড়ঞার একপাহারিয়া গ্ৰামের যুবক একরাম শেখ। কিন্তু এই যুবতীর এর আগেও একবার বিয়ে হয় ও তার দুটি সন্তান থাকার কারণে তাদের সম্পর্ক মানতে নারাজ যুবকের পরিবার এবং সেই কারণেই  বর্তমানে যুবতীকে বিয়ে করতে অস্বীকার করে একরাম শেখ।

যদিও যুবতীর দাবি ,দীর্ঘদিন ধরেই ওই যুবক তাকে বিয়ের প্রলোভন দেখিয়ে তার সাথে একাধিকবার সহবাস করেছে এবং এই কথা ওই যুবকের পরিবারের লোকজনও জানতো। কিন্তু তাকে এখন বিয়ের কথা বলতে  সে অস্বীকার করাই অবশেষে কোনও রাস্তা না পেয়ে গতকাল ওই যুবতী একপাহারিয়া গ্রামে এসে যুবকের বাড়ির লোকের সাথে কথা বলতে গেলে তাকে বেধড়ক মারধর করে যুবকের বাড়ির লোকজন । এমনকি তার মোবাইল ফোনে থাকা সমস্ত প্রমাণও ডিলিট করে দিয়ে রাতে বাড়ি থেকে বের করে দেয় ওই যুবতীকে।

পরে ঘটনার খবর দেওয়া হয় বড়ঞা থানার পুলিশকে।এবং পুলিশ এসে তাকে ধর্না তুলে নেওয়ার আবেদন জানালেও তার ন্যায্য অধিকার সহ ওই যুবক তাকে বিয়ে না করা অবধি সে এই ধর্না চালিয়ে যাবে বলে জানিয়েছে পুলিশকে।  গতকাল রাত থেকেই এখনও অবধি ওই যুবকসহ তার পরিবারের লোকজন পলাতক।

Pranab Kumar Banerjee

Published by: Elina Datta
First published: September 15, 2020, 11:58 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर