দক্ষিণবঙ্গ

corona virus btn
corona virus btn
Loading

তৃণমূলের পার্টি অফিসের সামনে শুভেন্দুর পোস্টার! নতুন সূর্যোদয়ের ডাক মধ্যমগ্রামে, সরগরম রাজ্য-রাজনীতি

তৃণমূলের পার্টি অফিসের সামনে শুভেন্দুর পোস্টার! নতুন সূর্যোদয়ের ডাক মধ্যমগ্রামে, সরগরম রাজ্য-রাজনীতি

'দাদার অনুগামী'দের পোস্টার মধ্যমগ্রামে। উত্তর ২৪ পরগনা জেলা তৃণমুল কংগ্রেসের পার্টি সামনে যশোর রোড জুড়ে পোস্টার 'দাদার অনুগামী'দের।

  • Share this:

#মধ্যমগ্রাম: এবার 'দাদার অনুগামী'দের পোস্টার মধ্যমগ্রামে। উত্তর ২৪ পরগনা জেলা তৃণমুল কংগ্রেসের পার্টি সামনে যশোর রোড জুড়ে পোস্টার 'দাদার অনুগামী'দের। শুভেন্দু অধিকারী ছবি দিয়ে পোস্টার ঘিরে মধ্যমগ্রাম শহর ও জেলা  রাজনীতিতে তৈরী হয়েছে ব্যাপক চাঞ্চল্য। সেই পোস্টারে স্লোগান, জরাজীর্নের হোক অবসান নতুনকে করো আহ্বান। রাতের দিকে ইঙ্গিতবহ এই পোস্টার মধ্যমগ্রামের চৌমাথার আশে পাশে পড়ে বলে মনে করছেন স্থানীয় ব্যবসায়ীরা। সেই পোস্টারে কোথাও আবার নতুন সূর্যোদয় ঘটবে নতুনের ভোরে-এমনও দাবী করা হয়েছে।

তবে এটাই প্রথমবার নয়। এর আগেও জেলা সদর বারাসতে 'দাদার' পোস্টার পড়েছিল। তারও আগে করোনা আক্রান্ত শুভেন্দু ও মায়ের জন্য মন্দিরে পুজো ও বারাসতে একদিল শাহের মাজারে চাদর চড়িয়ে দাদার অনুগামীরা সক্রিয় হয়। তারপর আবার সব চুপচাপ ছিল। শুভেন্দু অধিকারী ও তৃনমুল কংগ্রেসের দ্বন্দ্ব যত বেড়েছে ততই সক্রিয় হয়েছে জেলায় দাদার অনুগামীরা। এবার জেলা তৃনমুল কংগ্রেসের  পার্টি অফিসের সামনে তারাই পোস্টার লাগিয়েছে বলে দাবি। দাদার অনুগামী তৃনমূল নেতা সুভাষ মিত্রের দাবী, শুধুমাত্র বারাসত বা মধ্যমগ্রামের মধ্যে দাদার অনুগামীরা সীমাবদ্ধ নয়। তাঁরা  ছড়িয়ে রয়েছেন উত্তর ২৪ পরগনার প্রতিটি পুরসভা ও ব্লকে। তারা শুভেন্দু অধিকারীর আদর্শে বিশ্বাসী। সময় যেমন এগোবে, তাঁরাও এগোবেন। পিছিয়ে আসার কোনও কারণ নেই।

এইদিনই তৃনমুল কংগ্রেসের জেলা কোর কমিটির সদস্য ও মধ্যমগ্রাম  প্রশাসক মন্ডলীর সদস্য প্রকাশ রাহা জানান, দলে বঞ্চিতদের একাংশ এই পোস্টের পিছনে আছে বলে তিনি মনে করেন। নিজের অফিসে তুলিতে লাল কালীর টান দিতে দিতে তৃনমুল নেতা প্রকাশ রাহা জানান, পোষ্টারটি তিনি তৃনমুল কংগ্রেসের জন্যই লিখছেন। মমতার অনুগামী হয়েই তারা মানুষের কাছে যাবেন। তৃনমুল সরকারের উন্নয়নের কথাই সবাইকে বলবেন। মধ্যমগ্রামে এই সব দাদার অনুগামীরা পোস্টার দিয়ে রাজনীতির বাজার গরম করতে পারে, কিন্তু মমতা বন্ধোপাধ্যায়য়ের কাজকে মানুষের মন থেকে ভোলাবেন কী করে? প্রশ্ন মধ্যমগ্রামের তৃনমুল নেতা প্রকাশ রাহার।

RAJARSHI ROY

Published by: Shubhagata Dey
First published: December 6, 2020, 8:07 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर