দক্ষিণ ২৪ পরগনার কুলপি থেকে নিখোঁজ চার মাসের শিশু উদ্ধার পানাগড়ে !

Bangla Editor | News18 Bangla
Updated:Sep 16, 2019 08:09 AM IST
দক্ষিণ ২৪ পরগনার কুলপি থেকে নিখোঁজ চার মাসের শিশু উদ্ধার পানাগড়ে !
Representational Image
Bangla Editor | News18 Bangla
Updated:Sep 16, 2019 08:09 AM IST

#পানাগড়: গত ২২ অগাস্ট দক্ষিণ ২৪ পরগনার কুলপি থেকে হঠাৎই নিখোঁজ হয়ে যায় মুমতাজ বিবি ও তার চার মাসের শিশু পুত্র । একই সঙ্গে নিখোঁজ হয় সাবিনা বিবি নামে এক আত্মীয়াও। পরিবারের অভিযোগ, ডায়মন্ডহারবার হাসপাতাল থেকে বাড়ি ফেরার পথে অপহৃত হয় শিশু-সহ ৩ জন। পরিবারের তরফে কুলপি থানায় অভিযোগ দায়ের করা হয়। এরপরেই ঘটনার তদন্ত শুরু করে পুলিশ।

কয়েক দিন আগে সুভাষগ্রাম থেকে সাবিনা বিবিকে পাওয়া যায়। পুলিশি তদন্তে শিয়ালদহ এলাকা থেকে সুমিতা ভট্টাচার্য নামে এক মহিলাকে গ্রেফতার হয়। ওই মহিলাকে জিজ্ঞাসাবাদ করে পুলিশ জানাতে পারে পশ্চিম বর্ধমানের কাঁকসা থানা এলাকায় পানাগড় পোস্ট অফিস মোড়ের জনৈক লাকি সাউকে শিশু বিক্রি করে দিয়েছে ।

কুলপি থানার পুলিশ সুমিতা ভট্টাচার্যকে সঙ্গে নিয়ে শনিবার পানাগড় থেকে লাকি সাউকে গ্রেফতার করে। লাকির বাড়ি থেকে শিশুটিও উদ্ধার হয়েছে। তবে এখনও পর্যন্ত শিশুটির মায়ের খোঁজ মেলেনি। নারী ও শিশু পাচার চক্রের পান্ডাদের খোঁজ শুরু করেছে পুলিশ।

রবিবার লাকির বাড়িতে গেলে তার পরিবারের কেউই কথা বলতে চায়নি। তবে স্থানীয় পুরোহিত মনোজ পাণ্ডে জানিয়েছেন, লাকি একটি পুত্র সন্তান কামনায় পূজার্চনার করার জন্য তিন মাস আগে তার সঙ্গে কথা বলেছিল। সাত দিন আগে তিনি জানতে পারেন লাকির স্ত্রী একটি পুত্র সন্তানের জন্ম দিয়েছে।

পুত্র সন্তানের জন্য চুরি করা শিশু দালাল মারফত কিনেছিল সে, পুলিশি জেরায় জানিয়েছে লাকি সাউ। তবে পুলিশ সমস্ত দিক ক্ষতিয়ে দেখছে।

Loading...

First published: 08:09:27 AM Sep 16, 2019
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर