শান্তিকুঞ্জে শিশির অধিকারীর সঙ্গে সাক্ষাতে লকেট, বাড়ছে বিজেপি যোগের সম্ভাবনা : সূত্র

শান্তিকুঞ্জে শিশির অধিকারীর সঙ্গে সাক্ষাতে লকেট, বাড়ছে বিজেপি যোগের সম্ভাবনা : সূত্র

তৃণমূলের সঙ্গে দূরত্ব বাড়ছে শিশির অধিকারীর৷ Photo-File

"যে কেউ আসতেই পারেন আমার সঙ্গে দেখা করতে।" এর সঙ্গে রাজনীতির কোনও যোগ নেই বলেই দাবি করেছেন তৃণমূলের প্রবীণ সাংসদ শিশির অধিকারী।

  • Share this:

#নন্দীগ্রাম : আগেই বলেছেন তেমন দরকার বুঝলে প্রচারে নামবেন নন্দীগ্রামের বিজেপি প্রার্থী, ছেলে শুভেন্দুর হয়ে। এবার কি খাতায় কলমে পদ্ম শিবিরে নাম লেখাতে চলেছেন তৃণমূলের প্রবীণ সাংসদ শিশির অধিকারী? অন্তত তেমনই ইঙ্গিত দিচ্ছে ঘটনা প্রবাহ। সম্ভবত শনিবার দুপুরেই  'শান্তিকুঞ্জে' শিশির অধিকারীর সঙ্গে দেখা করতে যাচ্ছেন বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায়। আর তাতেই ঘণীভূত হয়েছে শিশির অধিকারীর গেরুয়া পতাকা হাতে তুলে নেওয়ার সম্ভাবনা।

যদিও এই প্রসঙ্গে জানতে চাওয়া হলে নিউজ 18 -এর সাংবাদিককে শিশির বাবু বলেন, "যে কেউ আসতেই পারেন আমার সঙ্গে দেখা করতে।" এর সঙ্গে রাজনীতির কোনও যোগ নেই বলেই দাবি করেছেন তিনি। কেউ আসলে তাঁকে স্বাগত জানাবেন বাড়ির পক্ষ থেকে এমনটাও বলেন তিনি। আগামী ২০ মার্চ কাঁথিতে সভা করতে চলেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। সূত্রের খবর সেই সভায় উপস্থিত থাকার আমন্ত্রণ জানিয়েই শিশির বাবুর সঙ্গে দেখা করতে চলেছেন বিজেপি সাংসদ, লকেট চট্টোপাধ্যায়। সেক্ষেত্রে সেইদিনই প্রবীণ তৃণমূল নেতার বিজেপিতে যোগদানের সম্ভাবনাও কিন্তু উড়িয়ে দিচ্ছে না রাজনৈতিক মহল।

প্রসঙ্গত, গত বুধবার সন্ধ্যায় নন্দীগ্রামে মমতা বন্দ্যোপাধ্যায় আহত হওয়ার ‌পরই আহত মুখ্যমন্ত্রীর জন্য দুঃখপ্রকাশের পাশাপাশি 'ষড়যন্ত্র তত্ত্ব' খারিজ করে দেন শিশির অধিকারী। ষড়যন্ত্র করে চার-পাঁচজন ধাক্কা দিয়েছে তাঁর গাড়ির দরজায়, মমতার এমন অভিযোগ নস্যাৎ করে শিশির অধিকারী স্পষ্ট বলেন, "দুর্ঘটনায় আহত হয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়।" তাঁর কথায়, "নন্দীগ্রামের মানুষ ষড়যন্ত্র জানে না। ধাক্কার অভিযোগ সাজানো হয়েছে।" এর আগে শুভেন্দু অধিকারী বিজেপিতে যোগ দেওয়ার পর তিনি এও বলেন, শুভেন্দুর ওপর রাজনৈতিক হামলা হলে পিতা হিসেবে তাঁকে রক্ষা করার চেষ্টা করবেন। সবমিলিয়ে একের পর এক মন্তব্যই শিশির অধিকারীর বিজেপি যোগের সম্ভাবনাকে ক্রমশ জোরালো করেছে বলে মনে করা হচ্ছে।

সুজিত ভৌমিক

Published by:Sanjukta Sarkar
First published:

লেটেস্ট খবর