corona virus btn
corona virus btn
Loading

আমফানে বিপর্যস্ত টিটাগড় ! বিদ্যুৎ,জলের দাবিতে অবরোধ-ধুন্ধুমার ! লরিতে আগুন ধরিয়ে দিল জনতা

আমফানে বিপর্যস্ত টিটাগড় ! বিদ্যুৎ,জলের দাবিতে অবরোধ-ধুন্ধুমার ! লরিতে আগুন ধরিয়ে দিল জনতা
representative image

বিদ্যুৎ,জলের দাবিতে অবরোধ-ধুন্ধুমার ! লরিতে আগুন ধরিয়ে দিল জনতা

  • Share this:

#টিটাগড়: বিদ্যুৎ,জলের দাবিতে অবরোধ-ধুন্ধুমার ! লরিতে আগুন ধরিয়ে দিল জনতা! আমফানে বিপর্যস্ত টিটাগড় পুর এলাকা, গত ২দিন ধরে এলাকায় জল-বিদ্যুৎ নেই। রাতে BT অবরোধ করেন স্থানীয় বাসিন্দারা, বিক্ষোভ তুলতে গেলে পুলিশের সঙ্গে ধুন্ধুমার বাঁধে। পুলিশকে লক্ষ করে ইট ছোড়ে উন্মত্ত জনতা। পালটা লাঠিচার্জ করে পুলিশ। এরপরই একটি বিচুলি বোঝাই লরিতে আগুন ধরিয়ে দেয় বিক্ষোভকারীরা। দমকলের ২টি এঞ্জিন আগুন নিয়ন্ত্রণে আনে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে নামে RAF।

আমফানের দু' দিন পরেও বিদ্যুৎ নেই, গতকাল, শুক্রবার দিনভর দফায় দফায় অবরোধ হয় বেহালায়। টালিগঞ্জ থেকে বেহালা চৌরাস্তা যাওয়ার জন্য অন্যতম গুরুত্বপূর্ণ রাস্তা রাজা রামমোহন রায় রোড। শুক্রবার দুপুর থেকে একাধিকবার অবরুদ্ধ হয়ে পড়ল সেই রাস্তা। মুচিপাড়া মোড়, মদনমোহন তলা মোড়, এমনই বিভিন্ন জায়গায় অবরোধের সামিল হলেন এলাকার মহিলারাও। প্রত্যেকেরই বক্তব্য একটাই, ২দিন অপেক্ষা করেছি এরপরও কেন বিদ্যুৎ আসবে না বা রাস্তার গাছ সরানো হবে না?

বেহালা চৌরাস্তার কাছেই পিস পার্ক। রাজা রামমোহন রায় রোডের একপাশে বেহালা থানা এলাকা আর অন্যপাশে ঠাকুরপুকুর থানা এলাকা। রাস্তা পরিষ্কার ও বিদ্যুতের দাবিতে দুপুর থেকে অবরোধে সামিল হন এই এলাকার বাসিন্দারা। শুক্রবার রাত নটা পর্যন্ত অবরোধ ওঠেনি।

Published by: Rukmini Mazumder
First published: May 23, 2020, 11:12 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर