Home /News /south-bengal /
Local Train|| রেলের ট্র্যাকে মহিষ! ধাক্কা দিল লোকাল ট্রেন! শিয়ালদহ-বনগাঁ শাখায় ব্যাহত পরিষেবা

Local Train|| রেলের ট্র্যাকে মহিষ! ধাক্কা দিল লোকাল ট্রেন! শিয়ালদহ-বনগাঁ শাখায় ব্যাহত পরিষেবা

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

Local train service stopped in Sealdah-Bongaon Route: অফিসের ব্যস্ত সময়ে শিয়ালদহ- বনগাঁ শাখায় বেশ খানিক্ষণ বন্ধ ট্রেন চলাচল। ট্রেনের চাকায় মহিষের দেহ আটকে যাওয়ায় বন্ধ করে দিতে হয় ট্রেন চলাচল।

  • Share this:

    #অশোকনগর: ট্রেনের ধাক্কায় মহিষের মৃত্যু। অফিসের ব্যস্ত সময়ে শিয়ালদহ- বনগাঁ শাখায় বেশ খানিক্ষণ বন্ধ ট্রেন চলাচল। ট্রেনের চাকায় মহিষের দেহ আটকে যাওয়ায় বন্ধ করে দিতে হয় ট্রেন চলাচল।

    সপ্তাহের প্রথম কাজের দিনে রেল পরিবেষা ব্যাহত হওয়ায় চরম দুর্ভোগে পড়েছেন নিত্যযাত্রীরা। পর পর স্টেশনে দাঁড়িয়ে পরে ট্রেন। দুর্ঘটনার জেরে সকাল সাতটার কিছুক্ষণ পর থেকেই এই শাখায় ট্রেন চলাচল ব্যাপকভাবে ব্যাহত হয়েছে। দুর্ঘটনার পরে বেশ কয়েকঘণ্টা কেটে গেলেও রেল পরিষেবা স্বাভাবিক হয়নি বলেই সূত্রের খবর।

    আরও পড়ুন: দেশের সেরার নজির, ১০০ দিনের কাজে কর্মসংস্থানে শীর্ষে বাংলা

    জানা গিয়েছে, এ দিন সকাল সওয়া সাত'টা নাগাদ ডাউন বনগাঁ-শিয়ালদহ লোকাল যখন সংহতি স্টেশনে ঢুকছে, সেই সময়ে দুর্ঘটনার সম্মুখীন হয়। জানা গিয়েছে, ট্রেন ঢোকার সময়ে রেললাইন পেরোচ্ছিল একটি ষাঁড়। ট্রেনটি দ্রুতগতিতে থাকায় ষাঁড়টিকে ধাক্কা মারে। ট্রেনের সামনের চাকা জড়িয়ে মৃত্যু হয় ষাঁড়টির। তারপরেই বন্ধ করে দেওয়া হয় ট্রেন চলাচল।

    Published by:Shubhagata Dey
    First published:

    Tags: Local Train

    পরবর্তী খবর