Home /News /south-bengal /
Bandel Local Train Route Closed|| ১৩ দিন অর্ধেক ও ৩ দিন সম্পূর্ণ বন্ধ ব্যান্ডেল জংশন স্টেশন! বাতিল ৬৮ লোকাল-১২ এক্সপ্রেস ট্রেন

Bandel Local Train Route Closed|| ১৩ দিন অর্ধেক ও ৩ দিন সম্পূর্ণ বন্ধ ব্যান্ডেল জংশন স্টেশন! বাতিল ৬৮ লোকাল-১২ এক্সপ্রেস ট্রেন

ফাইল ছবি।

ফাইল ছবি।

Local train service partially stop at Bandel Junction: রেললাইনে কাজের জন্য আগামী ২৭-৩০ মে সম্পূর্ণ বন্ধ থাকবে ব্যান্ডেল জংশন। ১৩-২৬ মে আংশিক সময়ের জন্য বন্ধ ব্যান্ডেল জংশন। ইন্টারলকিংয়ের জন্য বন্ধ থাকবে হুগলি ও বাঁশবেড়িয়া স্টেশন।

আরও পড়ুন...
  • Share this:

    #হাওড়া: ব্যান্ডেল জংশন বন্ধে যাত্রী ভোগান্তি চরমে। ব্যান্ডেল-মগরা থার্ড লাইন সম্প্রসারণের কাজ শুরু হয়েছে। তার জেরে ব্যান্ডেল রুট রিলে ইন্টারলকিং কেবিন স্থানান্তর করা হয়েছে। রেললাইনে কাজের জন্য আগামী ২৭-৩০ মে সম্পূর্ণ বন্ধ থাকবে ব্যান্ডেল জংশন। ১৩-২৬ মে আংশিক সময়ের জন্য বন্ধ ব্যান্ডেল জংশন। ইন্টারলকিংয়ের জন্য বন্ধ থাকবে হুগলি ও বাঁশবেড়িয়া স্টেশন। ইন্টারলকিংয়ের জন্য বন্ধ থাকবে আদিসপ্তগ্রাম স্টেশনও। ফলে যাত্রী পরিশেবায় যে তার ব্যাপক প্রভাব পরবে, তা আর বলার অপেক্ষা রাখে না।

    ব্যান্ডেল স্টেশনের রুট রিলে কেবিনটির অধুনিকিকরণ ও স্থানান্তর করা হচ্ছে। যেখান দিয়ে পাতা হচ্ছে নতুন তৃতীয় লাইন। কেবিনের পুরানো বিল্ডিং সম্পূর্ণ ভেঙে ফেলে সেখানেই পাতা হবে নতুন থার্ড লাইন। দুই সপ্তাহ আংশিক এবং তিন দিন সম্পূর্ণ ট্রেন বন্ধ থাকায় প্রচন্ড অসুবিধায় পড়তে হবে স্কুলপড়ুয়া সাধারণ যাত্রী থেকে নিত্যযাত্রীদের।

    আর পড়ুন: বাংলা থেকে লন্ডন পাড়ি! ব্রিটিশ মিউজিয়ামে বসছে কুমোরটুলির রুদ্ররূপী কালীমূর্তি

    রেল সূত্রে জানা গিয়েছে, ৩০ মে থেকে স্বাভাবিক নিয়মেই রেল পরিষেবা শুরু হবে। রেলের কাজের জন্য হাওড়া-ব্যান্ডেল সেকশনে বাতিল থাকবে ৬৮ লোকাল ট্রেন। হাওড়া-ব্যান্ডেল সেকশনে বাতিল করা হয়েছে ১২ এক্সপ্রেস ট্রেন। রুট পরিবর্তন করা হয়েছে ৩ এক্সপ্রেস ট্রেন ও ২ MEMU ট্রেনের। রেলপথে নৈহাটি, বর্ধমান, কাটোয়া এসে যুক্ত হচ্ছে ব্যান্ডেল জংশন স্টেশনে। প্রতিদিন স্টেশন থেকে গড়ে ২২-৩০ হাজার যাত্রী যাতায়াত করেন। ট্রেন বন্ধ থাকায় অসুবিধায় পড়বেন তাঁরা।

    রেল সূত্রে খবর, হাওড়ার জন্য কিছু ট্রেন চালানো হবে চুঁচুড়া থেকে। বর্ধমান যাওয়ার ট্রেন ছাড়বে মগরা স্টেশন থেকে এবং কাটোয়াগামী ট্রেন ছাড়বে ত্রিবেণী স্টেশন থেকে। কীভাবে টানা এতদিন নিত্যযাত্রীরা ট্রেন পরিষেবা ছাড়া নিজেদের কর্মস্থলে পৌঁছবেন, তা ভেবেই হয়রান।

    Published by:Shubhagata Dey
    First published:

    Tags: Local Train

    পরবর্তী খবর