Home /News /south-bengal /
Local News:পড়তে গিয়েছিল ছোট্ট মেয়েটি, ফিরল কাঁদতে কাঁদতে...ধর্ষণের অভিযোগ শিক্ষিকার স্বামীর বিরুদ্ধে

Local News:পড়তে গিয়েছিল ছোট্ট মেয়েটি, ফিরল কাঁদতে কাঁদতে...ধর্ষণের অভিযোগ শিক্ষিকার স্বামীর বিরুদ্ধে

প্রতীকী ছবি৷

প্রতীকী ছবি৷

অভিযোগের ভিত্তিতে বিকাশ সরকারকে বৃহস্পতিবার ভোরবেলায় গ্রেফতার করে পুলিশ। তার বিরুদ্ধে পস্কো আইনে মামলার রুজু হয়

  • Share this:

    #সন্দেশখালি: প্রতিবেশী এক নাবালিকাকে ধর্ষণের অভিযোগে উঠল বছর চল্লিশের এক ব্যক্তির বিরুদ্ধে। অভিযুক্তকে ইতিমধ্যে গ্রেফতার করেছে বসিরহাট মহকুমার সন্দেশখালির ন্যাজাট থানার পুলিশ,বৃহস্পতিবার তাকে আদালতে তোলা হয়।

    পুলিশ সূত্রে জানা যায়, নির্জাতিতা নাবালিকা বাড়ির পাশে গৃহ শিক্ষিকার বাড়ি পড়তে গিয়েছিল। সেই সময় শিক্ষিকা বাড়িতে ছিল না। অভিযোগ, বাড়ি ফাঁকা থাকার সুযোগে গৃহ শিক্ষিকার স্বামী বিকাশ সরকার নাবালিকাকে ধর্ষণ করে। কর্মসূত্রে নির্জাতিতার বাবা, মা ভিন রাজ্যে থাকেন। কাজেই, বাড়ি ফিরে গোটা ঘটনা সে ঠাকুমাকে জানায়।

    আরও পড়ুন: ঠাকুরঘরে রোজ পূজিত হন নেতাজি, এই চেয়ারেই বসেছিলেন সুভাষচন্দ্র বসু! অজানা এক গল্প

    এর পর নাবালিকার পরিবার অভিযুক্ত বিকাশ সরকারের বিরুদ্ধে ন্যাজাট থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। অভিযোগের ভিত্তিতে বিকাশ সরকারকে বৃহস্পতিবার ভোরবেলায় গ্রেফতার করে পুলিশ। তার বিরুদ্ধে পস্কো আইনে মামলার রুজু হয়। এদিনই তাকে আদালতে তোলা হলে পুলিশ ১৪ দিনের পুলিশি হেফাজতের আবেদন জানায়।

    আরও পড়ুন: নতুন জেলা হলে প্রশাসনিক ভবন করতে হবে রানাঘাটেই, দাবি রানাঘাটের বাসিন্দাদের

    অন্যদিকে, এদিন গোবরডাঙ্গা থানার অন্তর্গত রামকৃষ্ণ পাঠাগার এলাকায় বৃদ্ধাকে খুন করে সোনা গহনা নিয়ে চম্পট দিল ভাড়াটিয়া, এমনটাই অভিযোগ উঠেছে। জানা গিয়েছে, বৃদ্ধা মহিলার নাম মায়া রানি নন্দী। বয়স (৮৫)। বৃদ্ধার পাঁচ ছেলে, তিন মেয়ে। তবে বৃদ্ধা একাই থাকতেন এই বাড়িতে। তিন মেয়ের বিয়ে হয়ে গিয়েছে। পাঁচ ছেলে পার্শ্ববর্তী এলাকায় আলাদা আলাদা বাড়িতে থাকেন। বৃদ্ধাকে দেখাশোনার দায়িত্বে ছিলেন নিজেদের বাড়ির এক ভাড়াটিয়া মহিলা। জানা যায়, এলাকার পরিচিতি এক ব্যক্তির মারফত বেশ কিছুদিন আগে এক মহিলা তার ছোট শিশুকে নিয়ে ভাড়াটিয়া হিসেবে বৃদ্ধার বাড়িতে আসেন। পরে বৃদ্ধার দেখাশুনার ভার তার উপরই ছেড়ে দেন। তবে বাজারঘাট করে দেওয়া থেকে শুরু করে মাঝে মাঝে মাকে দেখতে আসত ছেলেরা।

    অনুপম সাহা

    Published by:Rukmini Mazumder
    First published:

    Tags: Sandeshkhali

    পরবর্তী খবর