Home /News /south-bengal /
Purba Burdwan News: হাসপাতালই ঘর হয়ে উঠেছে ছোট্ট দিতিপ্রিয়ার, ১৭ মাসের শিশুটির কী হয়েছে?

Purba Burdwan News: হাসপাতালই ঘর হয়ে উঠেছে ছোট্ট দিতিপ্রিয়ার, ১৭ মাসের শিশুটির কী হয়েছে?

Purba Burdwan News: দিতিপ্রিয়ার বাবা দীপঙ্কর দেবনাথ বলেন, "মেয়ে ব্রেন ক্যানসারে আক্রান্ত। ফলে খরচ অনেক। ডাক্তার বলেছে লক্ষ লক্ষ টাকা লাগবে। সেই অর্থ খরচ করার মতো সামর্থ নেই। ফলে আর্থিক ভাবে যদি সকলে যদি একটু সাহায্য করেন তাহলে উপকৃত হব"।

আরও পড়ুন...
  • Share this:

    পূর্ব বর্ধমান: পূর্ব বর্ধমান জেলার কাটোয়া পৌরসভার ১১নং ওয়ার্ডের পানুহাটের আদর্শপল্লী এলাকার ১৭ মাসের ছোট্ট দিতিপ্রিয়া বর্তমানে আক্রান্ত ব্রেন ক্যান্সার রোগে। দিতিপ্রিয়া দেবনাথ, বয়স ১৭ মাস। বাবার নাম দীপঙ্কর দেবনাথ মা অনু দেবনাথ। দীপঙ্কর-অনুর একমাত্র মেয়ে দিতিপ্রিয়া বর্তমানে ব্রেন ক্যান্সারে রোগে আক্রান্ত। চলতি বছরের জানুয়ারী মাসে হঠাৎ সর্দি জ্বর হয় ছোট্ট দিতিপ্রিয়ার। এরপর মাথা ঘুরে পড়ে যায় সে । ধীরে ধীরে বাড়ে অসুস্থতা, হয় বমি। ডাক্তার দেখিয়ে ওষুধ খাওয়ানোর পরও সুস্থ হয়নি দিতিপ্রিয়া।এরমধ্যে ধীরে ধীরে বাড়ির লোকজন লক্ষ্য করেন ১৭ মাসের দিতিপ্রিয়ার ছোট্ট পায়ের হাঁটুটা কেমন যেনো বেঁকে যাচ্ছে, ঘাড় একদিকে কাত হয়ে যাচ্ছে। আর এক মুহুর্ত সময় নষ্ট না করে মেয়ের চিকিৎসা শুরু করে দেন দিতিপ্রিয়ার অসহায় বাবা মা। ধরা পড়ে মাথায় টিউমার হয়েছে ১৭ মাসের দিতিপ্রিয়ার। চিকিৎসা চলে অপারেশনও হয়। তবে পরে ওই টিউমার থেকে ক্যান্সার রোগে আক্রান্ত হয় দিতিপ্রিয়া। আর তখন থেকে হাসপাতালই ঘর হয়ে উঠেছে ছোট্ট দিতিপ্রিয়ার। বর্তমানে তার চিকিৎসা চলছে কলকাতার টাটা মেডিক্যাল সেন্টারে।

    আরও পড়ুন: দিনভর পুলিশের সঙ্গে ধস্তাধস্তি, রাতে উলটপুরাণ! কী করলেন আন্দোলনকারীরা?

    ইতিমধ্যেই মেয়ের চিকিৎসার জন্য প্রায় সর্বস্ব দিয়ে ফেলেছেন ভূমি দপ্তরে কর্মরত (মুহুরি) বাবা। ফলে আপাতত আর্থিক সাহায্যের আর্তি বাবা দীপঙ্কর দেবনাথের। ইতিমধ্যেই বহু মানুষ সোশ্যাল মিডিয়ায় দীপঙ্কর বাবুর পোস্ট দেখে বাড়িয়ে দিয়েছেন সাহায্যের হাত। এগিয়ে এসেছেন স্থানীয় বাসিন্দারা পাশাপাশি সাহায্যের হাত বাড়িয়েছে স্থানীয় আদর্শপল্লী ক্লাবের সদস্যরাও।

    আর এরই মধ্যে অসুস্থ দিতিপ্রিয়ার পরিবারের লোকজনের সঙ্গে দেখা করলেন কাটোয়া পৌরসভার ১১ নং ওয়ার্ডের কাউন্সিলার সুদীপ্তা ঘোষের স্বামী তথা আদর্শপল্লী ক্লাবের সেক্রেটারি সুমন কল্যাণ ঘোষ।‌ সুস্থ হয়ে উঠুক দিতিপ্রিয়া সেই কামনাই করছেন সকলে। সুস্থ হয়ে বাড়ি ফিরুক ছোট্ট দিতিপ্রিয়া সেই কামনা করছে নিউজ ১৮ বাংলা  লোকালও।

    দিতিপ্রিয়ার বাবা দীপঙ্কর দেবনাথ বলেন, "মেয়ে ব্রেন ক্যানসারে আক্রান্ত। ফলে খরচ অনেক। ডাক্তার বলেছে লক্ষ লক্ষ টাকা লাগবে। সেই অর্থ খরচ করার মতো সামর্থ নেই। ফলে আর্থিক ভাবে যদি সকলে যদি একটু সাহায্য করেন তাহলে উপকৃত হব"।

    যদি কেউ সাহায্য করতে চান

    Account details:

    Dipankar Debnath

    AC No. 37548266920

    IFSCode: SBIN0003913

    Phonepe/Gpay: 8388965706

    Malobika Biswas

    Published by:Rachana Majumder
    First published:

    Tags: Purba bardhaman

    পরবর্তী খবর