• Home
  • »
  • News
  • »
  • south-bengal
  • »
  • Latest Bangla News: দেখে বোঝার উপায় নেই! ওড়িশা থেকে বস্তা বস্তা গাঁজা পাচার করে ধৃত বাংলার মহিলা...

Latest Bangla News: দেখে বোঝার উপায় নেই! ওড়িশা থেকে বস্তা বস্তা গাঁজা পাচার করে ধৃত বাংলার মহিলা...

পুলিশের জালে গাঁজা পাচারকারী মহিলা

পুলিশের জালে গাঁজা পাচারকারী মহিলা

Latest Bangla News: গোপনে অনুসন্ধান চালিয়ে প্রচুর পরিমাণ গাঁজা-সহ তাকে হাতেনাতে গ্রেফতার করা সম্ভব হয়।

  • Share this:

#মেমরি: হদিশ মিলল গাঁজা পাচারকারী এক মহিলার। রীতিমতো জাল পেতে তাকে ফাঁদে ফেলে পুলিশ। তার কাছ থেকে বাজেয়াপ্ত করা হল প্রচুর পরিমাণ গাঁজা (Latest Bangla News)। এই চক্রের সঙ্গে আর কারা জড়িত তা জানতে ধৃত মহিলাকে বিস্তারিত জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। পূর্ব বর্ধমান জেলার মেমারিতে এই ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

আরও পড়ুন: দুর্নীতি করলেই শুইয়ে দেওয়ার নিদান! দেউচা-পাচামিতে 'হোমটাস্ক' অনুব্রত মণ্ডলের...

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ইদানিং এলাকায় গাঁজার কারবার বেশ বেড়ে গিয়েছিল। কোথা থেকে এই গাঁজা আসছে তা জানতে গোপনে তদন্ত শুরু হয়  (Latest Bangla News)। খোঁজ খবর শুরু হতেই গাঁজা পাচারের কাজে এক মহিলা বিশেষভাবে সক্রিয় বলে জানা যায়। এরপরই গোপনে অনুসন্ধান চালিয়ে প্রচুর পরিমাণ গাঁজা-সহ তাকে হাতেনাতে গ্রেফতার করা সম্ভব হয়।

১৫ কেজি গাঁজা সহ ওই মহিলাকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতার করেছে মেমারি থানার পুলিশ। মেমারির নুদিপুর এলাকা  (Latest Bangla News) থেকে তাকে গ্রেফতার করা হয়। ধৃত মহিলার নাম কল্পনা হালদার। গাঁজা পাচারকারী ওই মহিলা বস্তায় করে গাঁজা নিয়ে পাণ্ডুয়ার দিক থেকে বাসে করে মেমারি আাসছে বলে গোপন সূত্র মারফত খবর পায় মেমারি থানার পুলিশ। সেই খবর পেয়ে অভিযানে নামে মেমারি থানার পুলিশ।

আরও পড়ুন:  রাজীব বন্দ্যোপাধ্যায়ের 'ঘর ওয়াপসি' কাঁটা? 'গদ্দারদের ঢুকতে দেব না' তীব্র হুঁশিয়ারি তৃণমূল সাংসদের...

মেমারির নুদিপুর মোড় এলাকায় মহিলা পুলিশ নিয়ে মোতায়েন ছিল মেমারি থানার পুলিশ। বাস থেকে মহিলা নামা মাত্র তাকে আটক করা হয়। পুলিশ সূত্রে জানা গিয়েছে, তাঁর কাছে থাকা একটি বস্তা থেকে ১৫ কেজি গাঁজা উদ্ধার হয়। থানায় নিয়ে গিয়ে তাকে জেরা শুরু হয়। উড়িষ্যার সুনীল নামে এক ব্যক্তির কাছ থেকে গাঁজা নিয়ে আসত বলে জেরায় ওই মহিলা স্বীকার করেছে বলে দাবি পুলিশের। সেই গাঁজা মেমারি সহ বিভিন্ন এলাকায় সে বিক্রি করতো। ধৃত মহিলার বাড়ি হুগলি জেলার বলাগড় থানার দাদপুর এলাকায়। সেখান থেকেই সে বিভিন্ন এলাকায় গাঁজা পাচার করতো বলে অভিযোগ। রবিবার ধৃত মহিলাকে পূর্ধ বর্ধমান জেলা আদালতে পেশ করে মেমারি থানার পুলিশ।

Published by:Sanjukta Sarkar
First published: