দক্ষিণবঙ্গ

corona virus btn
corona virus btn
Loading

জমি মাফিয়াদের তাণ্ডব মুর্শিদাবাদে, বাধ‌া দিয়ে গুলিতে ঝাঁঝরা প্রৌঢ়

জমি মাফিয়াদের তাণ্ডব মুর্শিদাবাদে, বাধ‌া দিয়ে গুলিতে ঝাঁঝরা প্রৌঢ়
বিক্ষোভরত সাধারণ মানুষ।

এলাকার মানুষের অভিযোগ ঘন্টা দেড়েক ধরে এই তান্ডব চললেও পুলিশ আসেনি।

  • Share this:

#মুর্শিদাবাদ: জমি দখলকে কেন্দ্র করে উত্তপ্ত হয়ে উঠল সামশেরগঞ্জ। চললবোমা ও গুলি। গুলিতে মারা গিয়েছেন ইমরান হোসেন(৫৪) নামে এক ব্যক্তি। ঘটনায় আরো দুই জন গুরুতর আহত হয়। আহতরা জঙ্গিপুর মহাকুমা হাসপাতালে ভর্তি।

বুধবার সকালে ধুলিয়ান পুরসভার ১৩ নম্বর ওয়ার্ডের ফিল্ড পাড়া এলাকায় এই ঘটনা ঘটেছে। এলাকার মানুষের অভিযোগ ঘন্টা দেড়েক ধরে এই তান্ডব চললেও পুলিশ আসেনি। পরে পুলিশ আসলে পুলিশকে ঘিরে বিক্ষোভ দেখায় স্থানীয় মানুষজন। এই ঘটনায় পাঁচজনকে গ্রেফতার করেছে পুলিশ। ট

বুধবার সকালে বেশকিছু দুষ্কৃতী ওই জমিতে প্রাচীর দিতে আসে। জমির চারপাশেই ইট বালি সিমেন্ট জড়ো করতে শুরু করে। অভিযোগ সেই সময় জমির মালিক বাধা দিলে তাঁর বাড়ি ঘিরে দুষ্কৃতীরা হামলা চালায়। পরপর বোমা ফাটাই বলে অভিযোগ। এরপর বাড়িতে ঢুকে ইমরান হোসেনকে লক্ষ্য করে খুব কাছ থেকে গুলি করে। আহত মোহাম্মদ সেলিম আনসারী বলেন, ঘরের ভেতরে এসে গুলি করল। বাড়ি থেকে থানার দূরত্ব এক কিলোমিটার এর মতো হবে। ফোনে বারে বারে অনুরোধ করলেও পুলিশ হাসি নেই অথচ এক ঘন্টা ধরে তাণ্ডব চালায় দুষ্কৃতীরা। এলাকার বিধায়ক আমিনুল ইসলাম বলেন, দুষ্কৃতীদের গ্রেফতার করুক  পুলিশ। সে যে দলেরই হোক না কেন। ধুলিয়ানের মানুষজন আতঙ্কে রয়েছেন। বুধবার বিকেলে  অভিযুক্তদের গ্রেপ্তারের দাবিতে থানার সামনে বসে বিক্ষোভ দেখায় এলাকার মানুষজন।

Published by: Arka Deb
First published: November 5, 2020, 7:46 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर