রাজীবের পাল্টা সভা শ্রমমন্ত্রী জাকির হোসেনের, একই মাঠে শক্তি প্রদর্শনে আত্মবিশ্বাসী তৃণমূল

রাজীবের পাল্টা সভা শ্রমমন্ত্রী জাকির হোসেনের, একই মাঠে শক্তি প্রদর্শনে আত্মবিশ্বাসী তৃণমূল
বিজেপির পাল্টা সভা করে নিজের শক্তি দেখালেন মন্ত্রী জাকির হোসেন।

বিজেপির পাল্টা সভা করে নিজের শক্তি দেখালেন মন্ত্রী জাকির হোসেন। বিজেপির সভা করে যাওয়ার পাঁচদিনের মধ্যে একই মাঠে সভা করে নিজেদের শক্তি দেখাল তৃণমূল।

  • Share this:

#রঘুনাথগঞ্জ: বিজেপির পাল্টা সভা করে নিজের শক্তি দেখালেন মন্ত্রী জাকির হোসেন। বিজেপির সভা করে যাওয়ার পাঁচদিনের মধ্যে একই মাঠে সভা করে নিজেদের শক্তি দেখাল তৃণমূল। রঘুনাথগঞ্জের অজগরপাড়ায় গত বুধবার বিজেপির পরিবর্তন যাত্রা উপলক্ষে বিজেপি নেতা রাজীব বন্দ্যোপাধ্যায় এসে সভা করেন। সোমবার বিকেলে ওই একই মাঠে সভা করেন রাজ্যের শ্রমমন্ত্রী জাকির হোসেন ও বিধায়ক আখরুজামান।

বিজেপির পক্ষ থেকে জঙ্গিপুর মহকুমার রঘুনাথগঞ্জ, জঙ্গিপুর, সুতি সামশেরগঞ্জ ও ফারাক্কা থেকে লোক নিয়ে এসে  জনসভা করা হয়েছিল। যদিও তৃণমূলের দাবি, তারা মূলত তিনটি গ্রাম পঞ্চায়েতের বাসিন্দাদের নিয়ে এই সভা করেছে। মূলত বংশবাটী, হারুয়া ও কানুপুর এই তিনটি পঞ্চায়েতের বাসিন্দারা এ দিনের সভাতে অংশগ্রহণ করেছিলেন। সভাতে বেশকিছু বিজেপি কর্মীকে তৃণমূলে যোগদান করানো হয়। বিজেপির সভা থেকে সেদিন, তৃণমূল সরকারকে তীব্র ভাষায় আক্রমণ করেন বিজেপি নেতৃত্বরা। বিজেপির পক্ষ থেকে দাবি করা হয়, মুর্শিদাবাদে বেশ কয়েকটি আসনে তারা এবার জিতবে।

মন্ত্রী জাকির হোসেন বলেন, "আমরা মাত্র তিনটি অঞ্চলের মানুষকে নিয়ে এই জনসভা করেছি। বিজেপি এই অঞ্চলে সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্ট করার চেষ্টা চলছে। আমরা যে মানুষের সঙ্গে রয়েছি এই জমায়েত দেখেই মানুষ তার প্রমাণ করে দিয়েছে।" এ দিন মন্ত্রীর দাবি, 'লকডাউনের সময় ব্যক্তিগতভাবে আমি প্রত্যেক পরিবারের পাশে দাঁড়ানোর চেষ্টা করেছি। মন্ত্রী হয়ে গেলেও নিয়মিতভাবে মানুষের সুখ-দুঃখে থাকার চেষ্টা করি। বিজেপির ভোটের সময় এসে মিথ্যা অপপ্রচার করছে। মন্ত্রীর আরও দাবি, হিন্দু-মুসলিম উভয় সম্প্রদায়ের মানুষ এখানে শান্তিপূর্ণভাবে বসবাস করে। সেই পরিবেশকে নষ্ট করার চেষ্টা করছে বিজেপি। বিজেপির এই অপচেষ্টা রুখে দেব।


রঘুনাথগঞ্জের বিধায়ক আখরুজামান বলেন, "এই এলাকার মানুষ যে শাসক দলের সঙ্গেই রয়েছে আজকের জমায়েত তারই প্রমাণ। রাজীব বন্দোপাধ্যায় এই মাঠে  এসে তৃণমূলকে গালিগালাজ করে গিয়েছিলেন। তারই উত্তর আমরা দিয়েছি।"

Pranab Kumar Banerjee

Published by:Shubhagata Dey
First published:

লেটেস্ট খবর