Home /News /south-bengal /
Howrah Crime News|| বকেয়া মাত্র ২০০ টাকা, লেবার কন্ট্রাক্টরকে মাথা থেঁতলে খুন! কে সেই খুনি?

Howrah Crime News|| বকেয়া মাত্র ২০০ টাকা, লেবার কন্ট্রাক্টরকে মাথা থেঁতলে খুন! কে সেই খুনি?

ঠিকাদার খুনের কিনারা করল পুলিশ৷

ঠিকাদার খুনের কিনারা করল পুলিশ৷

Labour Contractor Mysterious Murder: রবিবার হাওড়ার আইআর বেলিলিয়াস রোডে ঘর থেকে উদ্ধার হয় পেশায় লেবার কন্ট্রাক্টার বাবলু সিংহের মাথা থেঁতলানো রক্তাক্ত দেহ।

  • Share this:

#হাওড়া: বকেয়া মাত্র ২০০ টাকা, যার জেরে সঙ্গীকে খুন করে পুলিশ হেফাজতে যুবক। গত রবিবার হাওড়ার আইআর বেলিলিয়াস রোডে ঘর থেকে উদ্ধার হয় পেশায় লেবার কন্ট্রাক্টার বাবলু সিংহের মাথা থেঁতলানো রক্তাক্ত দেহ। সেই ঘটনার তদন্তে নেমে খুনের কারণ নিয়ে ধন্দে পরে যায় পুলিশ। ঘটনাস্থল থেকে পুলিশ একটি রক্ত মাখা হাতুড়ি উদ্ধার করে। ময়না তদন্তে উঠে আসে খুনের ধরন। হাতুড়ির একাধিক আঘাতে মৃত্যু হয় বাবলুর।

কিন্তু কে খুন করল অজাত শত্রু বাবলুকে? পরিবার ও সঙ্গীদের থেকে কোনও ক্লু না পেয়ে হতবাক পুলিশ। তদন্তে নেমে পুলিশ উদ্ধার করে বাড়িতে থাকা সিসিটিভি ফুটেজ। তবে সেই সিসিটিভি ফুটেজেও সেভাবে কোনও তথ্য মেলেনি। খুনের পরের দিন পুলিশ ঘরের ভিতরে তল্লাশির সময় বুঝতে পারেন মৃত বাবলুর মোবাইল খোয়া গিয়েছে। সেই মোবাইলের টাওয়ার লোকেশনে দেখা যায় খুনের দিনে গভীর রাতে বাবলুর মোবাইল টাওয়ার লোকেশন শিবপুরের দিকে পাওয়া যায়। এরপর রাস্তায় লাগানো সিসিটিভি একত্রিত করে এক যুবকে খোঁজ পায় পুলিশ। মৃত বাবলুর সঙ্গীরা সেই যুবকের পরিচয় জানতে পারে। এরপর শুরু হয় সেই যুবকের খোঁজ।

আরও পড়ুন: আজ হলদিয়ায় অভিষেকের মেগা সভা, কী বার্তা দেবেন শিল্পতালুক থেকে? চড়ছে পারদ...

যুবক পেশায় রাজমিস্ত্রি। একাধিক সময় বাবলুর সঙ্গে সে কাজ করেছে। এ বার পুলিশ তন্নতন্ন করে খুঁজেও তার কোনও খোঁজ পায়নি। সন্দেহভাজন সেই যুবকের শ্বশুরবাড়ি আসানসোলে। সেখানেও পুলিশ গিয়ে তল্লাশি করলেও খোঁজ মেলেনি। এরপর বাবলুর খোয়া যাওয়া মোবাইলের টাওয়ার লোকেশন ট্র্যাক করে বৃহস্পতিবার শিবপুর থেকে অভিযুক্ত রাজু কুমার রমানিকে গ্রেফতার করে পুলিশ। জেরায় রাজু খুনের কথা স্বীকার করে নেয়।

আরও পড়ুন: সপ্তাহান্তে কেমন থাকবে আবহাওয়া? কোন কোন জেলায় আছড়ে পড়তে পারে কালবৈশাখী? জানুন...

হাওড়া সিটি পুলিশের ডেপুটি কমিশনার সাউথ কান্নান জানান, গ্রেফতার হওয়া  যুবক পুলিশি জেরায় জানিয়েছে, বাবলুর কাছে কাজ করতো সে, একদিনের মজুরি হিসাবে সে বাবলুর কাছে ৬০০ টাকা পেত, কিন্তু বাবলু তাকে ৪০০ টাকা দিলেও বকেয়া ২০০ টাকা দিচ্ছিল না। সেই টাকা চাইতে গেলে বাবুলের সঙ্গে বচসা থেকে হাতাহাতি হয়ে যায়। আর হাতাহাতির সময় ঘরে থাকা হাতুড়ি দিয়ে রাজু আঘাত করে ধৃত রাজু। বিছানায় লুটিয়ে পরে বাবলু, তখনই নিজেকে বাঁচাতে আরও কয়েকবার আঘাত করে তারপর দরজা ভেজিয়ে সেখান থেকে চম্পট দেয় অভিযুক্ত। যাওয়ার সময় রাজু বাবলুর ঘর থেকে টাকা পয়সার সঙ্গে সঙ্গে বাবলুর মোবাইলও সঙ্গে নিয়ে যায়। আর সেই মোবাইলের টাওয়ার লোকেশন করেই খুনের কিনারা করল পুলিশ।

Debasish Chakraborty

Published by:Shubhagata Dey
First published:

Tags: Crime News, Howrah

পরবর্তী খবর