‘খেলা হবে!’ প্রচারে এসে ফুটবল পায়ে মাঠ মাতালেন তৃণমূল প্রার্থী

‘খেলা হবে!’ প্রচারে এসে ফুটবল পায়ে মাঠ মাতালেন তৃণমূল প্রার্থী

শুধু ফুটবল নয়, ক্রিকেট, চু কিত কিত সব খেলা হবে...

শুধু ফুটবল নয়, ক্রিকেট, চু কিত কিত সব খেলা হবে...

  • Share this:

    #বোলপুর:   শান্তিনিকেতনের রতন পল্লী, সুভাষপল্লী, দিগন্ত পল্লী , বিভিন্ন এলাকায় প্রচার এর জন্য পায়ে হেঁটে , তৃণমূল কর্মী সমর্থকদের নিয়ে বেরিয়ে পড়েছিলেন তৃণমূল পদপ্রার্থী চন্দ্রনাথ সিংহ। বাড়ি বাড়ি প্রচার করার পাশাপাশি চন্দ্রনাথ সিংহ মিছিল করেন এলাকায় সাধারণ বাসিন্দা তৃণমূল কংগ্রেসের কর্মী সমর্থকদের নিয়ে এদিন প্রচার করতে দেখা যায় প্রাক্তন বিধায়ক তথা মৎস্য মন্ত্রী চন্দ্রবাবুকে।

    এই প্রচারের ফাঁকেই সুভাষপল্লী আনন্দময়ী ক্লাবের ফুটবল মাঠে বেশকিছু কচিকাঁচা ফুটবলে খেলা করছিল। আর সেই ফুটবলেই পা দিয়ে শট মারতে দেখা গেল তৃণমূলের পদপ্রার্থী চন্দ্রনাথ সিংহ কে। আদতে তিনি ভোট প্রচার করতে এসে খেলায় মগ্ন হলেন এ কথা বলাই বাহুল্য। কিন্তু অনেকে প্রশ্ন করছেন ‘এই খেলা আদতে কি সেই খেলা।’ যে খেলার কথা এতদিন তার জেলা সভাপতি অনুব্রত মণ্ডল! তিনি প্রত্যেক জনসভা থেকে বলে এসেছেন খেলা হবে এই মাটিতেই খেলা হবে, ভয়ঙ্কর খেলা হবে । এই বিষয়ে তৃণমূলের বোলপুর বিধানসভার পদপ্রার্থী কে জিজ্ঞাসা করা হলে তিনি জানান অনুব্রত মণ্ডল তার জেলা সভাপতি কি খেলার কথা বলেছে তিনি জানেন না, তিনি শুধু মাঠে নেমে গা গরম করার কাজ করলেন। কারণ সামনে বিরোধীপক্ষ বিজেপি আর সেই বিজেপিকে যাতে বলে বলে গোল দিতে পারেন তার জন্যেই আজ প্রচারে বেরিয়ে একটু অনুশীলন করে নিলেন আর কিছুই না।

    পাশাপাশি তিনি জানান শুধু ফুটবল খেলা নয় ক্রিকেট হবে, হাডুডু হবে, চু কিতকিত খেলা হবে আরও বিভিন্ন ধরনের খেলা হবে। সবে তো খেলা শুরু হয়েছে, খেলার রেজাল্ট বেরোবে ২ মে সেদিনই বোঝা যাবে কে ভালো খেললো?  তৃণমূল কংগ্রেস না বিরোধী দলগুলি।

    অপরদিকে বিরোধীদল অর্থাৎ বিজেপি জানিয়েছে চন্দ্রনাথ সিংহ জনসংযোগ হারিয়েছেন তাই সাধারণ মানুষের সঙ্গে সংযোগ বৃদ্ধি করার জন্য ফুটবল খেলা ও মিছিল করছেন। আর এতে সাড়া পাবেন না তিনি। কারণ এতদিন দেখা যায়নি পাশে দাঁড়িয়েছিল সাধারণ মানুষের বিপদে তৃণমূল কংগ্রেস নয় বিজেপি তাই বিজেপি কেই ক্ষমতায় দেখতে চায় সাধারণ মানুষ । বোলপুর বিধানসভা তো বটেই এবারের নবান্নর ক্ষমতা দখল করবে বিজেপি। আর খেলা হবে না হবে বিকাশ বলে দাবি করেন বোলপুর বিজেপি নেতৃত্ব।

    Indrajit Ruj

    Published by:Debalina Datta
    First published: