Home /News /south-bengal /
Crime: বিশেষ ভাবে সক্ষম বৃদ্ধকে অপহরণ, ভিখারি সাজিয়ে ২০ হাজারে বিক্রি, ভয়ঙ্কর ঘটনা দেগঙ্গায়

Crime: বিশেষ ভাবে সক্ষম বৃদ্ধকে অপহরণ, ভিখারি সাজিয়ে ২০ হাজারে বিক্রি, ভয়ঙ্কর ঘটনা দেগঙ্গায়

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

Crime: অভিযোগ উঠেছে বারাসতের বাসিন্দা বাবলু শেখের বিরুদ্ধে। অভিযুক্তের বিরুদ্ধে শনিবার দেগঙ্গা থানায় একটি অভিযোগ দায়ের করা হয়।

  • Share this:

    #দেগঙ্গা: বৃদ্ধকে নিয়ে টানাটানি। সামান্য কয়েকটি টাকার জন্য বিক্রি করে দেওয়ার অভিযোগ। শুধু তাই নয়, বিক্রি করে জোর করে ভিক্ষাবৃত্তি করারও অভিযোগ উঠেছে। হতভাগ্য শেখ পাঁচুর এখন অসহায় অবস্থা।

    অভিযোগ উঠেছে বারাসতের বাসিন্দা বাবলু শেখের বিরুদ্ধে। অভিযুক্তের বিরুদ্ধে শনিবার দেগঙ্গা থানায় একটি অভিযোগ দায়ের করা হয়। অভিযোগ দায়ের করেন শেখ রাজা। তার পরেই প্রকাশ্যে আসে এক চাঞ্চল্যকর ঘটনা। উঠে এসেছে অপহরণ করে জোর করে ভিক্ষা করার কর্মকাণ্ডে নামিয়ে টাকা আদায়ের মতো মারাত্মক ঘটনার কথাও।

    আরও পড়ুন: সৌরভ কি রাজনীতিতে আসবেন? অমিত সাক্ষাতের পরদিনই ইঙ্গিতপূর্ণ জবাব ডোনার

    অভিযোগকারী কাশীপুরের বাসিন্দা শেখ রাজার দাবি, গত তিন মাস আগে তাঁর বিশেষ ভাবে সক্ষম দাদা পাঁচু শেখ ট্রাই সাইকেলে করে বেরিয়েছিলেন। তখনই তাঁকে চা খাওয়ানোর করে অপহরণ করে নিয়ে যায় বাবলু শেখ। সেই সময়ে প্রতিবন্ধী দাদার খোঁজে কাশীপুর থানায় অভিযোগও দায়ের করা হয়। তিন মাস পর বৃদ্ধ দাদার খোঁজ পান শেখ রাজা। জানতে পারেন তিনি আছেন দেগঙ্গায়। তিনি সঙ্গে সঙ্গে চলে আসেন এলাকায়। সেখানে এসে তিনি জানতে পারেন, তাঁর দাদা পাঁচুকে অপরহণ করে দেগঙ্গার বাসিন্দা আজহার মণ্ডলের কাছে বিক্রি করে দেওয়া হয়েছে ২০ হাজার টাকায়। আজহারের কাজ এ ভাবেই বিভিন্ন বিশেষ ভাবে সক্ষম মানুষদের কিনে বিভিন্ন মেলা ও পাড়ায় ঘুরিয়ে ভিক্ষাবৃত্তি করানো। সেই গোটা বিষয়টি নজরে পড়ে পুলিশের।

    আরও পড়ুন: ধোকার ডালনাতেই মজলেন অমিত, চাইলেন চার বার! রসিয়ে খেলেন বাঙালি সব পদই

    আপাতত পুলিশের কাছে অভিযোগ দায়ের করা হয়েছে। শেখ রাজা বলেছেন, দ্রুত দাদাকে তিনি বাড়ি ফিরিয়ে নিয়ে যাবেন।

    Published by:Uddalak B
    First published:

    Tags: Crime

    পরবর্তী খবর