WB Elections 2021: এবার বিয়ে বাড়ির অনুষ্ঠানে 'খেলা হবে' গানে বরযাত্রীদের উদ্দাম নাচ!

WB Elections 2021:  এবার বিয়ে বাড়ির অনুষ্ঠানে 'খেলা হবে' গানে বরযাত্রীদের উদ্দাম নাচ!

khela hobe song pimps up the tempo of Marriage party at Raiganj in West Bengal

রাজনীতির আঙিনার পর এবার বিয়ে বাড়ির শোভাযাত্রার নাচে জায়গা দখল করে নিল " খেলা হবে " ভাইরাল গান। রায়গঞ্জ শহরের বেশ কয়েকটি বিয়েতে বর-কনে নিয়ে যাওয়ার শোভাযাত্রায় ডিজে-তেও বাজল এই " খেলা হবে " স্লোগান।

  • Share this:

#রায়গঞ্জ: রাজনীতির আঙিনার পর এবার বিয়ে বাড়ির নাচে জায়গা করে নিল "খেলা হবে" ভাইরাল গান। রায়গঞ্জ শহরের বেশ কয়েকটি বিয়েতে বর-কনে নিয়ে যাওয়ার শোভাযাত্রায় ডিজে-তেও বাজল এই " খেলা হবে " স্লোগান। আর তার সঙ্গে চলল বরযাত্রীদের  উদ্দাম নাচ। তৃণমূল কংগ্রেসের যুবনেতা  দেবাংশু ভট্টাচার্যের এই গান ও গানের তালে  যুবক যুবতীদের নাচ এখন রায়গঞ্জ শহরে ভাইরাল। যদিও বর বা কনে পক্ষের মতে এটা নিছকই একটা আনন্দের নাচ-গানের অঙ্গ৷ তারা এই গান  বাজিয়েই আনন্দ উৎসবে মেতে উঠছেন।

রায়গঞ্জের এমনই এক কনে বরণের শোভাযাত্রায় স্বয়ং পাত্র জানালেন, "গানটা ভালো লাগে। বিয়ে করে বাড়ি ফেরার সময় আনন্দ মুহূর্তে তাই গান বাজিয়ে নেচে গেয়ে আনন্দ করছি"। পাত্রের ভাই সঞ্জু পাশমান জানালেন, "এটা কোনও রাজনৈতিক দলের স্লোগান বা গান হতেই পারে।তবে আমরা এটাকে আনন্দ করে গান হিসেবেই দেখছি। এর সঙ্গে রাজনীতির কোনও সম্পর্ক নেই। কিংবা কোনও দলকে আলাদা ভাবে সমর্থন করা নয়। এই গানের মাধ্যমে নিছকই আনন্দ ও মজা করতেই এই " খেলা হবে " গান বাজানো হয়েছে।"  বিয়ের বাড়ির অনুষ্ঠানেও এই খেলা হবে গান শুনে হতবাক রায়গঞ্জের বাসিন্দারা।

আগামী বিধানসভা নির্বাচনকে সামনে রেখে তৃনমূল দেবাংশুর ভাইরাল হওয়া গান " খেলা হবে " আজ সর্বত্রই ছোট থেকে বড় সমস্ত  রাজনৈতিক সভামঞ্চেই শোনা যাচ্ছে। সরস্বতী পুজোর ভাসান কিংবা নানান অনুষ্ঠানেও শোনা গিয়েছে রাজনীতির গান " খেলা হবে "। দ্বাদশ শ্রেনির ছাত্রদের হাতে ট্যাব কেনার জন্য ১০ হাজার টাকা পাওয়ার পরও এই গান বাজিয়ে উৎসবে মাতেন ছাত্রছাত্রীরা। এই গানটি আজ আর তৃনমূল কংগ্রেসের মধ্যে সীমাবদ্ধ নেই।  গান ছড়িয়ে পড়েছে  বিয়ে বাড়ির অনুষ্ঠানেও। কনেকে বরণ অনুষ্ঠান হোক বা  জমজমাট শোভাযাত্রা! ভাইরাল দেবাংশুর গান।

(উত্তম পাল)

Published by:Subhapam Saha
First published: