বিয়েবাড়িতে ডিজে মিউজিক, বাজল অনুব্রতর খেলা হবে, উদ্দাম নাচ বর-কনের

বিয়েবাড়িতে ডিজে মিউজিক, বাজল অনুব্রতর খেলা হবে, উদ্দাম নাচ বর-কনের
ছবি ভিডিও থেকে নেওয়া।

এবার রাজনীতির আঙিনা ছাড়িয়ে খেলা হবে ডিজে গান বাজল বিয়ে বাড়িতেও।

  • Share this:

#কলকাতা: অনুব্রত উবাচ বলে কথা, তা যে জেটগতিতে ছড়িয়ে পড়বেই সে ব্যাপারে নিশ্চিত থাকেন সব পক্ষই। এবারেও ২০২১ বিধানসভা নির্বাচনের আগে দুই শব্দে টিপ্পনি কেটেছেন অনুব্রত। বলেছেন, খেলা হবে। আর সেই স্লোগান নিয়েই মাঠে নেমে পড়েছেন তৃণমূল কর্মীরা। তবে এবার রাজনীতির আঙিনা ছাড়িয়ে খেলা হবে ডিজে গান বাজল বিয়ে বাড়িতেও। হ্যাঁ সিউড়ির একটি বিয়ে বাড়িতে বৌভাতের অনুষ্ঠানে বাজল এই গান। গানের তালে উদ্দাম নাচে মাতলেন অতিথি অভ্যাগতরাও।

জানা গিয়েছে তৃনমূলের আইটি সেলের এক সদস্যর বিয়েতেই এই আয়োজন করা হয়েছিল। কয়েকদিন আগে বীরভূম জেলা তৃনমুলের সভাপতি অনুব্রত মন্ডল একটি জনসভাতেই প্রথম বলেন খেলা হবে। তারপর থেকে অনুব্রত মন্ডল জেলার প্রায় সব জনসভাতেই বলছেন, খেলা হবে। এমনকি দলের বহু ডাকসাইটে নেতাকেও দেখা গিয়েছে এই স্লোগান তুলতে। পছন্দসই স্লোগান পেয়ে মেতেছে যুব সমাজও। এখন কথায় কথায় মজা করে বীরভূমে অনেকেই বলছেন, খেলা হবে। তৈরি হয়ে গিয়েছে পুরোদস্তুর ডিজে মিউজিক। আর তাতেই এবার নাচের মজা নিলেন আগতরা। অনুব্রত মন্ডলের খেলা হবে স্লোগান গান হয়ে ঢুকে পড়ল বিয়ে বাড়িতেও।

বুধবার যখন বউভাতের অনুষ্ঠান প্রায় শেষের দিকে তখনই বাজতে শুরু করে এই গান। ব্যাস, কিছুটা চলার পরই নাচ করতে শুরু করলেন অনেকেই, বাদ যায়নি মহিলারাও। অনুব্রূ মন্ডল বলছেন, লোকে পছন্দ করছে, খেলা হবে বলছে, তার মানে অনেক খেলা হবে।অনেকেই মজা করা বলছেন এবার হয়তো সরস্বতী পুজোতেও বাজবে খেলা ডিজে।


Published by:Arka Deb
First published:

লেটেস্ট খবর