Bengal Lottery: কুঁড়ে ঘরে এল কোটির লটারি, কিন্তু শান্তনুর রাত কাটল থানাতে! কেন?

লটারির সুখ-দুঃখ

Bengal Lottery: শান্তনু পেল লটারি! হলেন কোটিপতি। একসঙ্গে এত্তো টাকা! ভয় আর আতংকে খেজুরির যুবক পুলিশের দ্বারস্থ হয়ে রাত কাটালেন থানাতেই!

  • Share this:

#খেজুরি: রাতারাতি এক্কেবারে কোটিপতি। আর তাতেই ঘুম ছুটেছে তাঁর। হঠাৎ কোটিপতি হয়ে একদিকে যেমন আনন্দ আর খুশিতে তাঁর মন ভরেছে। অন্যদিকে আবার ভয় আর আতংকও তাঁকে তাড়া করে বেড়াচ্ছে। খেজুরির যুবক তাই পুলিশের দ্বারস্থ। লটারি পাওয়ার সংবাদ পেয়েই টিকিট হাতে নিয়ে সটান পুলিশের কাছে হাজির হয়ে সে রাত কাটায় থানাতেই! বাড়ি ছেড়ে সারারাত খেজুরির তালপাটি কোস্টাল থানাতেই বসে কাটায় সে।রাতারাতি লটারি জিতে যে এভাবে কোটিপতি হয়ে যাবে, সেটা ভাবেনি কখনো।

লাখপতি হওয়ার স্বপ্ন নিয়েই টিকিট কেটেছিলো সে। কিন্তু লাখ ছেড়ে কোটি, চমকে গিয়েছে সে। এক কথায় ঘুম ছুটেছে খেজুরির যুবকের। খেজুরির বটতলার বছর একুশের শান্তনু মণ্ডল দেড়শ টাকার একটা টিকিট কেটেই কোটি টাকা পেয়েছে। তাতে পরিবারের লোকজন যেমন খুশিতে আত্মহারা, তেমনি তাঁরাও আতঙ্কে আছেন। খেজুরির তালপাটিঘাট কোস্টাল থানার পুলিশের দ্বারস্থ হয়েছে তাই।

পুলিশের পক্ষ থেকে তাঁর বাড়িতে পাহারার ব্যবস্থা দেওয়া হচ্ছে। যুবক শান্তনু গতকাল থানাতেই রাত কাটায়। পরিবারের লোকজনের দাবি হঠাৎ করে যেমন কোটি টাকা লেগে যাওয়ায় তারা খুব খুশি তেমনি তাদের আতঙ্কও বেড়েছে। তবে পুলিশ নিশ্চিন্ত থাকতে টহলদারির ব্যবস্থা নিচ্ছেন।

Published by:Suman Biswas
First published: