corona virus btn
corona virus btn
Loading

রাশিয়া যেতে অবশেষে মিলল আর্থিক সাহায্য, এবার বিদেশ জয়ের স্বপ্ন খড়গপুরের শিল্পীর

রাশিয়া যেতে অবশেষে মিলল আর্থিক সাহায্য, এবার বিদেশ জয়ের স্বপ্ন খড়গপুরের শিল্পীর
  • Share this:

#খড়গপুর: স্বপ্নের ক্যানভাসে রঙিন উড়ান খড়গপুরের শিল্পীর। আর্থিক অনটনে রাশিয়ায় আন্তর্জাতিক প্রতিযোগিতায় ডাক পেয়েও এতদিন বিমানের টিকিট কাটতে পারছিলেন না জয়ন্ত বর্মন। নিউজ18 বাংলায় খবর দেখানোর পর এখন পাচ্ছেন দেশ-বিদেশ থেকে সাহায্যের আশ্বাস। তুলির টানে এবার বিদেশ জয়ের স্বপ্ন জয়ন্ত বর্মনের।

ক্যানভাসে তুলির আঁচড় কেটেই দিন কাটছিল জয়ন্ত বর্মনের...তার মাঝেই হঠাৎ স্বপ্নের হাতছানি। ডাক এল রাশিয়ার প্রেস্টিজিয়াস সেন্ট পিটার্সবার্গ সেন্টার অফ হিউম্যানিটেরিয়ান প্রোগ্রামে। পৃথিবীর কয়েকশো শিল্পীর সঙ্গে একসঙ্গে প্রতিযোগিতায় অংশ নেওয়ার সুযোগ। কাগজ, নথি সব রেডি। ২০শে অগাস্ট মস্কো উড়ে যাওয়ার কথা। কিন্তু টাকার অভাবে বিমানের টিকিট-ই কাটতে পারছিলেন না। ২৯ জুলাই নিউজ18 বাংলার ওয়েবসাইটে এই খবর দেখানো হয়। আর তারপরেই মিরাকল। দেশের নানা প্রান্ত থেকে সাহায্যের হাত বাড়িয়ে দিলেন শিল্পপ্রেমীরা। তাঁকে সাহায্য করতে চেয়ে একের পর এক ফোন এল নিউজ এইটিন বাংলার অফিসেও। স্বপ্ন সত্যি হওয়ার আনন্দে ভাসছেন শিল্পী।

জয়ন্তকে সাহায্যে্ এগিয়ে আসে স্থানীয় প্রশাসনও। পুরসভা ও স্থানীয় তৃণমূল নেতৃত্ব আর্থিক সাহায্য করেছে। শিল্পের কাছে হার মেনেছে আর্থিক অনটনও। তুলির টানে এবার দিগন্ত জয়ের স্বপ্ন দেখছেন জয়ন্ত। তাঁর এই স্বপ্নের সফরে নিউজ18 বাংলার আন্তরিক শুভেচ্ছা ৷
First published: August 2, 2019, 11:11 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर