corona virus btn
corona virus btn
Loading

নতুন করে কেউ আক্রান্ত না হওয়ায়, পূর্ব বর্ধমানে কন্টেইনমেন্ট জোনের সংখ্যা কমলো !

নতুন করে কেউ আক্রান্ত না হওয়ায়, পূর্ব বর্ধমানে কন্টেইনমেন্ট জোনের সংখ্যা কমলো !

২১ দিনে নতুন করে ওই এলাকায় আর কেউ করোনায় আক্রান্ত না হওয়ায় কন্টেইনমেন্ট জোনের বাইরে বেরিয়ে এল খন্ডঘোষের বাদুলিয়া গ্রাম

  • Share this:

#বর্ধমান: ২১ দিনের সময়সীমা পেরিয়ে যাওয়ায় এবং এই সময়ের মধ্যে নতুন করে কেউ করোনায় আক্রান্ত না হওয়ায় পূর্ব বর্ধমানের খন্ডঘোষ থেকে কন্টেইনমেন্ট জোন উঠে গেল। পূর্ব বর্ধমান জেলার মধ্যে প্রথম খণ্ডঘোষের বাদুলিয়ায় করোনা আক্রান্তের হদিস মিলেছিল। কলকাতার মেটিয়াবুরুজ থেকে মোটর সাইকেলে খন্ডঘোষের বাদুলিয়া এসেছিলেন এক ব্যক্তি। পরবর্তী সময়ে তিনি করোনায় আক্রান্ত হন। তাঁর সংস্পর্শে আশায় তাঁর ৯ বছরের ভাইঝিও করোনায় আক্রান্ত হয়। দুর্গাপুরের করোনা হাসপাতালে চিকিৎসার পর তারা এখন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। গত ২১ দিনে নতুন করে ওই এলাকায় আর কেউ করোনায় আক্রান্ত না হওয়ায় কন্টেইনমেন্ট জোনের বাইরে বেরিয়ে এল খন্ডঘোষের বাদুলিয়া গ্রাম।

পূর্ব বর্ধমানের জেলাশাসক বিজয় ভারতী জানান, 'খণ্ডঘোষের বাদুলিয়ায় নতুন করে কোনও করোনা আক্রান্তের হদিস মেলেনি। তাই নিয়ম মেনেই কন্টেইনমেন্ট জোনের বাইরে বেরিয়ে এল খণ্ডঘোষের বাদুলিয়া গ্রাম'। এতদিন পূর্ব বর্ধমান জেলায় কন্টেইনমেন্ট জোন ছিল ৪টি। খন্ডঘোষের বাদুলিয়া কন্টেইনমেন্ট জোনের বাইরে বেরিয়ে এলো। বাকি ৩ টি জায়গায় কন্টেইনমেন্ট জোন থাকছে।

বর্ধমানের সুভাষপল্লী এলাকার এক নার্স করোনা আক্রান্ত হয়েছিলেন। তিনি সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। ওই এলাকায় কন্টেইনমেন্ট জোন থাকছে। মেমারি শহরের সোমেশ্বর তলা এলাকায় এক যুবক কলকাতায় চিকিৎসা করাতে গিয়ে করোনা আক্রান্ত হয়েছিলেন। তিনিও সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। তবে ওই এলাকাতেও এখন কন্টেইনমেন্ট জোন থাকছে। কেতুগ্রামের রতনপুরে করোনা আক্রান্ত হন মহিলা অ্যাম্বুলেন্স পরিষেবা কর্মী। তিনি এখন দুর্গাপুর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। ওই এলাকা তেও এখন কন্টেইনমেন্ট জোন থাকছে। জেলা প্রশাসন জানিয়েছে, খন্ডঘোষের বাদুলিয়ায় কন্টেইনমেন্ট জোন উঠে গিয়ে বর্ধমানের সুভাষপল্লি, মেমারির সোমেশ্বর তলি ও কেতুগ্রামের রতনপুর ও তার আশপাশ এলাকা মিলিয়ে জেলায় মোট তিনটি কন্টেইনমেন্ট জোন থাকছে।

Saradindu Ghosh

Published by: Ananya Chakraborty
First published: May 16, 2020, 9:59 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर