কীভাবে খুন ? প্রেমিকের কী ভূমিকা ছিল ? ঘটনার পুনর্নির্মাণ কাটোয়ায় স্বামী খুনে অভিযুক্ত শম্পার

Bangla Editor | News18 Bangla
Updated:Jul 20, 2019 04:47 PM IST
কীভাবে খুন ? প্রেমিকের কী ভূমিকা ছিল ? ঘটনার পুনর্নির্মাণ কাটোয়ায় স্বামী খুনে অভিযুক্ত শম্পার
Bangla Editor | News18 Bangla
Updated:Jul 20, 2019 04:47 PM IST

#কাটোয়া: ঘুমের ওষুধ খাইয়ে মুখে বালিশ চাপা দিয়ে শ্বাসরোধ করে স্বামীকে খুনের ঘটনায় ধৃত স্ত্রী শম্পা মণ্ডল ও তার প্রেমিক নয়ন পালকে নিয়ে পুলিশ ঘটনাস্থলে বিজনগর গ্রামে যায়। কি ভাবে স্বামীকে খুন করেছিল শম্পা এবং সে সময় নয়ন কি কিরছিল সবই করে দেখায়।খুনের ঘটনার পুনর্নির্মাণ করার পর বাড়ি থেকে ওষুধ,খুনে ব্যবহৃত বালিশ ও এক জোড়া চটি বাজেয়াপ্ত করে পুলিশ। গত বৃহস্পতিবার ভোরে বিজনগরের পালপাড়ায় শম্পা মণ্ডল তার স্বামী সুজিত মণ্ডলকে খুন করে। খুনে সাহায্য করেছিল তার প্রেমিক ছেলে- মেয়ের গৃহিশিক্ষক নয়ন পাল।

পরকীয়ার জেরে স্বামীকে খুনের অভিযোগ। পূর্ব বর্ধমানের কাটোয়ায় নিহত মিষ্টির দোকানের কর্মী সুজিত মণ্ডল। দশ বছর বয়সী মেয়ের বয়ানেই গ্রেফতার তার মা শম্পা মণ্ডল । স্ত্রী এবং গৃহশিক্ষকের মধ‍্যে বিবাহবহির্ভূত সম্পর্কের অভিযোগ। গ্রেফতার গৃহশিক্ষক নয়ন পালও । খুনের কথা স্বীকার করেছেন শম্পা।

ধৃত শম্পা মণ্ডল ও নয়ন পালকে নিয়ে পুলিশ ঘটনাস্থল বিজনগর গ্রামে যান। কী ভাবে স্বামীকে খুন করেছিল শম্পা ? নয়নের কী ভূমিকা ছিল, সবই জানায় শম্পা। খুনের ঘটনার পুনর্নিমাণ করা হয়। বাড়ি থেকে উদ্ধার হওয়া ওষুধ, খুনে ব্যবহৃত বালিশ ও এক জোড়া চটি বাজেয়াপ্ত করে পুলিশ।

দশ বছরের মেয়ের বয়ানে গ্রেফতার করা হয় শম্পা ও তার প্রেমিক, গৃহশিক্ষক নয়ন পালকে। অভিযোগ, পূর্ব বর্ধমানের কাটোয়ায় মিষ্টির দোকানের কর্মী সুজিত মণ্ডলকে খুন করেছে তারা। বৃহস্পতিবার সকালে শোওয়ার ঘর থেকে উদ্ধার হয় সুজিতের দেহ। অভিযোগ, বুধবার রাতে সুজিত মণ্ডলের খাবারে ঘুমের ওষুধ মিশিয়ে দেয় তাঁর স্ত্রী শম্পা। ঘুমের ওষুধ দেওয়া হয় দুই ছেলেমেয়েকেও। তবে পরিমান অল্প হওয়ায় তারা বেচে যায়। অচেতন সুজিতের মৃত‍্যু নিশ্চিত করতে মুখে বালিশ চেপে ধরে মেয়ের গৃহশিক্ষক নয়ন। ঘুম ভেঙে যাওয়ায় মা ও গৃহশিক্ষকের কীর্তি দেখে ফেলে মেয়ে। তখন তাকেও খুনের হুমকি দিয়ে মুখ বন্ধের চেষ্টা করে শম্পা।

First published: 04:35:34 PM Jul 20, 2019
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर