corona virus btn
corona virus btn
Loading

সালিশি সভায় না যাওয়ায় বৃদ্ধকে পিটিয়ে খুন !

সালিশি সভায় না যাওয়ায় বৃদ্ধকে পিটিয়ে খুন !
Representational Image

বর্ধমানের কাটোয়ায় মোড়লের নিদানে লাঠি, রড, ইট দিয়ে থেঁতলে মারা হল বৃদ্ধকে।

  • Share this:
#কাটোয়া: সালিশি সভায় না যাওয়ায় বৃদ্ধকে পিটিয়ে খুন ! বর্ধমানের কাটোয়ায় মোড়লের নিদানে লাঠি, রড, ইট দিয়ে থেঁতলে মারা হল বৃদ্ধকে। ঘটনায় জড়িত সন্দেহে এক মহিলা-সহ ৭ জনকে গ্রেফতার করেছে পুলিশ।
সালিশি সভা ডেকে খুনের নিদান। এবার বর্ধমানের কাটোয়ায়।
মহিলাকে কটুক্তির অভিযোগে লাঠি রড, দিয়ে থেঁতলে মারা হয় বৃদ্ধকে বলে অভিযোগ। ঘটনার সূত্রপাত রবিবার। শ্রীখণ্ডের আদিবাসীপাড়ার বছর ৫৬-র নরেন মূর্মূর বিরুদ্ধে কটুক্তি করার অভিযোগ আনেন স্থানীয় এক মহিলা। আদিবাসী সমাজে বিষয়টি জানানোর পরই সালিশি সভা ডাকেন মোড়ল জ্যোতিষ হাঁসদা। পরিবারের দাবি, ভয়ে সভায় যাননি নরেন। এরপরই মাঝরাতে শুরু হয় তাণ্ডব।
গভীর রাতে মোড়ল জ্যোতিষ হাঁসদার নিদানে নরেনের বাড়িতে চড়াও হয় জনা কয়েক এলাকাবাসী ৷ ঘর থেকে তুলে এনে লাঠি, রড দিয়ে বেধড়ক মারা হয় নরেনকে ৷ ইট দিয়ে থেঁতলে দেওয়া হয় মাথা, মুখ ৷ অভিযোগ বাধা দিতে গিয়ে আহত হন স্ত্রী সুখী মূর্মূ ৷ পরে গুরুতর আহত অবস্থায় হাসপাতালে নিয়ে যাওয়ার পথে মৃত্যু হয় নরেনের ৷ যদিও সালিশি ডেকে খুনের নিদান দেওয়ার অভিযোগ অস্বীকার করেছে মোড়লের পরিবার।অভিযুক্ত ১০ জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছে মৃতের পরিবার। ঘটনায় ১ মহিলা সহ ৭ জনকে গ্রেফতার করেছে পুলিশ।
First published: November 7, 2017, 8:25 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर