Home /News /south-bengal /

West Bengal News: দাদা-পিসেমশাইদের লালসার শিকার, গণধর্ষিতা নাবালিকাকে সুবিচার কাটোয়া আদালতের

West Bengal News: দাদা-পিসেমশাইদের লালসার শিকার, গণধর্ষিতা নাবালিকাকে সুবিচার কাটোয়া আদালতের

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

West Bengal News: সাজাপ্রাপ্ত সকলেই নাবালিকার নিকট আত্মীয় বলে জানা গিয়েছে। ২০১৮ সালে ২০ মার্চ কাটোয়া থানার দাঁইহাটের স্কুলমোড় এলাকার বাসিন্দা নির্যাতিতা নাবালিকা কাটোয়া থানায় সহোদর দাদা সহ চার নিকট আত্মীয়ের বিরুদ্ধে ধর্ষণ সহ যৌন নির্যাতনের অভিযোগ দায়ের করেছিল।

আরও পড়ুন...
  • Share this:

    #কাটোয়া: নাবালিকাকে ধর্ষণ সহ যৌন নির্যাতন করার দায়ে চার জনকে দোষী সাব্যস্ত করে দুজনকে কুড়ি বছরের কারাদণ্ডের সাজা ঘোষণা করলেন কাটোয়া মহকুমা পকসো আদালতের বিচারক সুকুমার সূত্রধর। আর একজনের তিনবছর ও এক জন ঘটনার সময় নাবালক থাকায় রায়দান স্থগিত রাখলেন বিচারক।

    সাজাপ্রাপ্ত সকলেই নাবালিকার নিকট আত্মীয় বলে জানা গিয়েছে। ২০১৮ সালে ২০ মার্চ কাটোয়া থানার দাঁইহাটের স্কুলমোড় এলাকার বাসিন্দা নির্যাতিতা নাবালিকা কাটোয়া থানায় সহোদর দাদা সহ চার নিকট আত্মীয়ের বিরুদ্ধে ধর্ষণ সহ যৌন নির্যাতনের অভিযোগ দায়ের করেছিল। কাটোয়া থানার পুলিশ ঘটনার তদন্তে নেমে দক্ষিণেশ্বর এলাকা ও দাঁইহাট থেকে চার অভিযুক্তকে গ্রেফতার করে।

    আরও পড়ুন: তারাপীঠে গঙ্গাসাগরের জল! সংক্রমণ রুখতে অভিনব উদ্যোগ মুখ্যমন্ত্রীর

    নির্যাতিতার গোপন জবানবন্দি , মেডিক্যাল রিপোর্ট ও অভিযুক্তদের বিরুদ্ধে তথ্য প্রমাণাদি সহ পকসো আদালতে চার্জশিট জমা করে পুলিশ। প্রায় দুবছর মামলার শুনানিতে পাঁচজন সাক্ষীর বয়ান এবং নির্যাতিতার বক্তব্য শোনার পর বিচারক অভিযুক্ত বিশ্বজিৎ বিশ্বাস, শঙ্কর রায়, সপ্তদীপ রায় ও প্রদীপ সরকারকে দোষী সাব্যস্ত করে সাজা শোনান।

    আরও পড়ুন: গাজিপুরের বিখ্যাত ফুল মার্কেটে বোমা ভর্তি ব্যাগ! বড় অঘটনের নিশানায় দিল্লি?

    বিশ্বজিৎ বিশ্বাস ও শঙ্কর রায়ের কুড়ি বছর সশ্রম কারদণ্ড সহ দশ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও ছয়মাস কারাদণ্ড এবং প্রদীপ সরকারের তিনবছর কারাদণ্ডের নির্দেশ দিলেন বিচারক। ঘটনার সময় আর এক অভিযুক্ত সপ্তদীপ রায় নাবালক ছিল বলে বিচারক তার বিরুদ্ধে আজ রায়দান স্থগিত রাখলেন। সাজাপ্রাপ্ত বিশ্বজিৎ বিশ্বাস ও শঙ্কর রায় নির্যাতিতার সম্পর্কে পিসতুতো দাদা এবং জামাইবাবু হয়। সপ্তদীপ রায় নির্যাতিতার সহোদর দাদা এবং প্রদীপ সরকার নির্যাততার সম্পর্কে পিসেমশাই হয়।

    Published by:Suman Biswas
    First published:

    Tags: Gang Rape, West Bengal news

    পরবর্তী খবর