Football World Cup 2018

সুপারি কিলার দিয়ে নিজের স্ত্রীকে খুনের অভিযোগে ধৃত স্বামী

Akash Misra | News18 Bangla
Updated:Jul 23, 2017 05:00 PM IST
সুপারি কিলার দিয়ে নিজের স্ত্রীকে খুনের অভিযোগে ধৃত স্বামী
Akash Misra | News18 Bangla
Updated:Jul 23, 2017 05:00 PM IST

#কাটোয়া: সুপারি কিলার দিয়ে নিজের স্ত্রীকে খুনের অভিযোগে ধৃত উজ্জ্বল ভাস্কর ঘোষ ও শাশুড়ি ছবিরাণী ঘোষকে কাটোয়া আদালতে পেশ করল পুলিশ। তদন্তের স্বার্থে বিচারকের কাছে কাটোয়া থানার পুলিশ প্রধান অভিযুক্ত উজ্জ্বল ভাস্কর ঘোষকে ১৪ দিনের নিজেদের হেফাজতে নেওয়ার আবেদন করেছে।কাটোয়া মহকুমা আদালতের বিচারকের ভারপ্রাপ্ত এ সি জে এম বিচারক কৌস্তভ মুখোপাধ্যায় উজ্জ্বল ভাস্কর ঘোষের ৭ দিনের পুলিশি হেফাজত এবং শাশুড়ি ছবিরাণী ঘোষের ৭ দিনের জেল হেফাজতের নির্দেশ দেয়।

আদালতের পথে যাওয়ার সময় উজ্জ্বল ভাস্কর ঘোষ সাংবাদিকদের প্রশ্নের জবাবে বলেন আমি খুন করিনি। শাশুড়ি ছবি রাণী ঘোষ সাংবাদিকদের প্রশ্নের জবাবে বলেন আমি কিছু জানিনা। কিন্তু কাটোয়া থানা সূত্রে জানা যায় , পুলিশি জেরায় উজ্জ্বল ভাস্কর ঘোষ স্বীকার করেছে যে কোথায় অস্ত্র লুকানো আছে তার হদিশ দেব। সুপারি কিলার দের নামও বলেছে। কাটোয়ার জামাইপাড়ার বাসিন্দা দুষ্কৃতী আজাদ সেখ এবং জাকির হোসেনকে এই খুনের বরাত দিয়েছিল উজ্জ্বল ঘোষ। যদিও খুনের দিন রাতে আজাদ সঙ্গে করে আরও দুজনকে নিয়ে এসেছিল । কাটোয়া থানার তদন্তে বাকিদের দুষ্কৃতীদের নামও পাওয়া গেছে জানা যায়। কাটোয়া থানার কেস নং ৩৫৪/১৭ তে এই খুনের প্রধান অভিযুক্ত উজ্জ্বল এবং তার মা ছবিরাণীর বিরুদ্ধে ৩০২, ২০১, ৩৪, ৪৯৮এ ধারায় মামলা রুজু করা হয়েছে। উজ্জ্বল পুলিশের কাছে জানায় শুধুই বদলার মানসিকতায় আমি আমার স্ত্রীকে খুন করিয়েছি।

কারণ আমার স্ত্রী মহুয়া এবং তার বাবা সরোজাক্ষ পাল কেতুগ্রাম থানায় মিথ্যা করে আমার বিরুদ্ধে বধূ নির্যাতনের অভিযোগ এনে মামলা করেছিল। আমার স্ত্রী আমার মায়ের কথা একদমই শুনত না বাড়িতে প্রায়ই অশান্তি লেগে থাকত। খুনের বিবরণ দিতে গিয়ে উজ্জ্বলের কোন অনুশোচনা না অনুতাপের লক্ষণ দেখা যায় নি বলে পুলিশ সূত্রে জানা যায়। গলায় ওড়নার ফাঁস দেওয়ার আগেই পলিথিন প্যাকেট দিয়ে মুখ বেঁধে দেওয়া হয়েছিল। মুখ বাঁধার কাজে উজ্জ্বল দুষ্কৃতীদের সাহায্য করেছিল বলে পুলিশ কে জানায়। হুনের সময় দুষ্কৃতীরা আগ্নেয়াস্ত্র এনেছিল বলে জানায় উজ্জ্বল। মহুয়াকে বাড়িতেই খুন করা হয় । খুনের সময় জোড়ে সিলিং পাখা চালিয়ে দেওয়া হয়েছিল বলে উজ্জ্বল পুলিশকে জানায় । সমস্ত ঘটনায় উজ্জ্বলের মা ছবিরাণী জানত।

First published: 04:59:49 PM Jul 23, 2017
পুরো খবর পড়ুন
अगली ख़बर