Home /News /south-bengal /
Howrah News: ট্রেন থেকে পালিয়ে গিয়ে তরুণীর অভিযোগ, হাওড়ায় এসে 'রহস্যফাঁস' কানপুর পুলিশের!

Howrah News: ট্রেন থেকে পালিয়ে গিয়ে তরুণীর অভিযোগ, হাওড়ায় এসে 'রহস্যফাঁস' কানপুর পুলিশের!

হাওড়ায় গ্রেফতার অভিযুক্ত

হাওড়ায় গ্রেফতার অভিযুক্ত

Howrah News: ধৃতকে আজ হাওড়া আদালতে তোলা হলে ট্রানজিট রিমান্ডে নিয়ে যাওয়া হচ্ছে কানপুরে।

  • Share this:

    #হাওড়া: মহিলাদের সঙ্গে প্রণয়ের সম্পর্ক তৈরী করে বিয়ে করে হাওড়াতে নিয়ে এসে বিভিন্ন স্পা ও বারে কাজ করিয়ে ঝারখণ্ডে বিক্রি করার অভিযোগে কানপুর পুলিশ গ্রেফতার করল হাওড়া থানার অন্তর্গত বেলিলিয়াস রোডের বাসিন্দা সুনীল চান্ডিল নামে এক ব্যক্তিকে। ধৃতকে আজ হাওড়া আদালতে তোলা হলে ট্রানজিট রিমান্ডে নিয়ে যাওয়া হচ্ছে কানপুরে।

    কানপুরের একটি মেয়েকে বিক্রি করতে নিয়ে যাওয়ার সময় ধানবাদ থেকে ট্রেনে পালিয়ে গিয়ে কানপুরে থানায় অভিযোগ দায়ের করে সে। সেই অভিযোগে আজ কানপুর পুলিশ গ্রেফতার করেছে সুনীল চান্ডিলকে।

    আরও পড়ুন: বাংলায় হবে যোজনা কমিশন, নেতাজি-স্মরণে কেন্দ্রকে তোপ মমতার

    প্রসঙ্গত, গত বছর নভেম্বর মাসে হাওড়ারই সালকিয়ায় হোমের আড়ালে খোঁজ মিলেছিল বড়সড় শিশু পাচার চক্রের৷ বেসরকারি ওই হোমের মালিক হাওড়া ((Howrah News) পুরসভার প্রাক্তন ডেপুটি মেয়রের পুত্রবধূ৷ ঘটনায় হোমের মালিক গীতশ্রী অধিকারী সহ ৯ জনকে গ্রেফতার করেছিল পুলিশ৷ হাওড়ার সালকিয়ার ওই হোম থেকে উদ্ধার করা হয়েছিল অন্তত কুড়িটি শিশুকে৷

    আরও পড়ুন: একটি পার্সেলই বদলে দিয়েছে হেমতাবাদের দিন-রাত, রাস্তাতেও আতঙ্কে স্থানীয়রা

    অভিযোগ, তল্লাশির সময় হোমের থাকা নথিপত্রের সঙ্গে ভিতরে থাকা শিশুর সংখ্যা মেলেনি৷ আরও অভিযোগ, সরকারি নথিপত্র অনুযায়ী যে সংখ্যক শিশু হোমে থাকার কথা, তার থেকে বেশি সংখ্যক শিশুর খোঁজ মিলেছিল সেখানে৷ এর পরই হোমের মালিক গীতশ্রীকে জেরা করতে শুরু করে পুলিশ এবং সরকারি আধিকারিকরা৷ তখনই অসংলগ্ন কথা বলতে শুরু করেছিলেন তিনি৷ অভিযোগ খতিয়ে দেখে তদন্তকারীরা নিশ্চিত হয়েছিলেন, হোম থেকে শিশু পাচার করা হত৷ এর পরই হোমের মালিক গীতশ্রীকে আটক করে পুলিশ৷ তার পর সারারাত ধরে একে একে আরও আট জনকে আটক করে পুলিশ৷ পরে তাদের গ্রেফতার করা হয়।

    Published by:Suman Biswas
    First published:

    Tags: Howrah, West Bengal news

    পরবর্তী খবর