মুর্শিদাবাদ মেডিক্যালে অচলাবস্থা, রাত থেকে ফের ধরনায় জুনিয়র ডাক্তারা

Bangla Editor | News18 Bangla
Updated:Jun 14, 2019 09:05 AM IST
মুর্শিদাবাদ মেডিক্যালে অচলাবস্থা, রাত থেকে ফের ধরনায় জুনিয়র ডাক্তারা
File Photo
Bangla Editor | News18 Bangla
Updated:Jun 14, 2019 09:05 AM IST

#মু্র্শিদাবাদ: শুক্রবারও কাটল না মুর্শিদাবাদ মেডিক্যালের অচলাবস্থা ৷ বৃহস্পতিবার সন্ধায় মেডিক্যাল কলেজ হাসপাতালে আন্দোলন তুলে নেন জুনিয়র ডাক্তাররা। কিন্তু তিন ঘণ্টা পর ফের ফের কর্মবিরতিতে ডাক্তাররা। অভিযোগ, আন্দোলন তুলে নেওয়ার জন্য তাঁদের উপর চাপ দেওয়া হয়। জুনিয়র ডাক্তারদের সমর্থন জানিয়ে স্বাস্থ্য অধিকর্তাকে চিঠি দেন সিনিয়র ডাক্তাররা। তাঁদের হুমকি, পড়ুয়াদের গায়ে হাত পড়লে গণ ইস্তফা দেওয়া হবে।

এনআরএসের জুনিয়র ডাক্তার মারধরের ঘটনায় রাজ্যের অন্যান্য মেডিক্যাল কলেজের মতোই মঙ্গলবার থেকে কাজ বন্ধ মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে। এমতাবস্থায় আরও একবার পরিষেবা চালু করার আর্জি জানিয়ে চিঠি দিইয়েছিল রাজ্য স্বাস্থ্য দফতর।

মুখ্যমন্ত্রী বৃহস্পতিবার পরিষেবা চালু করার নির্দেশ দিলেও সসস্ত্র পুলিশি নিরাপত্তার দাবিতে আন্দোলন জারি রেখেছেন চিকিৎসকরা । তারপরই আবার এক দফা কড়া চিঠি দিয়েছে স্বাস্থ্য দফতর। এই চিঠিতে অবিলম্বে আউটডোর ও এমারজেন্সি চালু করতে বলা হয়েছে রাজ্যের সব মেডিক্যাল কলেজের প্রিন্সিপাল আর সুপারকে।

এনআরএসে অচলাবস্থা অব্যাহত। কর্মবিরতিতে জুনিয়র ডাক্তাররা ৷ বন্ধ আউটডোর, তবে চালু রয়েছে জরুরি বিভাগ ৷

এনআরএস চত্বরে বহিরাগতদের ঢুকতে বিশেষ নজরদারির ব্যবস্থা করা হল ৷ গেটে নজরদারি জুনিয়র ডাক্তারদের ৷ পরিচয়পত্র দেখেই ভিতরে ঢোকায় ছাড় ৷

First published: 09:05:14 AM Jun 14, 2019
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर