'খেলা হবে', 'মমতাময়ী' তৃণমূলের ব্যাটন ধরলেন জুন-কাঞ্চনরা

কাঞ্চন মল্লিক ও জুন মালিয়া

বাংলা চলচ্চিত্র জগতের দুই জনপ্রিয় শিল্পী জুন মালিয়া এবং কাঞ্চন মল্লিককে এদিন মমতার সভামঞ্চে দেখতে পেয়ে উচ্ছ্বসিত ছিলেন দর্শক। প্রথমবার কোনও রাজনৈতিক দলে নাম লিখিয়ে নিজেদের বক্তব্যও রেখেছেন দুই তারকা-অভিনেতা।

  • Share this:

    #সাহাগঞ্জ: প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সভার ৪৮ ঘণ্টার মধ্যেই তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়ের মাস্টারস্ট্রোক। হুগলির সাহাগঞ্জের মাঠের মঞ্চে টলিউডের একঝাঁক তারকা এদিন তৃণমূল কংগ্রেসে যোগ দিলেন। ঘাসফুলে নাম লেখালেন অভিনেতা কাঞ্চন মল্লিক, জুন মাল্য, মানালি দে ও সায়নী ঘোষ। এ ছাড়া দলে যোগ দিলেন ভারতীয় দলের ক্রিকেটার মনোজ তিওয়ারি। যোগদানের তালিকায় আরও রয়েছেন পরিচালক রাজ চক্রবর্তী ও সুদেষ্ণা রায়, ফুটবলার সৌমিক দে।

    বাংলা চলচ্চিত্র জগতের দুই জনপ্রিয় শিল্পী জুন মালিয়া এবং কাঞ্চন মল্লিককে এদিন মমতার সভামঞ্চে দেখতে পেয়ে উচ্ছ্বসিত ছিলেন দর্শক। প্রথমবার কোনও রাজনৈতিক দলে নাম লিখিয়ে নিজেদের বক্তব্যও রেখেছেন দুই তারকা-অভিনেতা। জুন মালিয়ে নিজে মুখেই জানিয়েছেন, রাজনীতি তিনি ততটা বোঝেন না। কিন্তু যে মহিলা এতদিন ধরে মানুষের জন্য কাজ করেছেন, সেই মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে তিনি মানুষের জন্য কাজ করতে চান। জুন বলেছেন, 'মমতা বন্দ্যোপাধ্যায়ের পাশে আছি থাকব'। সঙ্গে খেলা হবে স্লোগানও তুলেছেন অভিনেত্রী।

    জুন মালিয়ার পাশাপাশি এদিন তৃণমূল কংগ্রেসে যোগ দিয়েছেন কাঞ্চন মল্লিকও। বক্তব্য রাখার সময় একেবারে অন্য মেজাজে দেখা গিয়েছে অভিনেতাকে। তাঁর হুঙ্কার, 'খেলা হওয়াটা জরুরি'। তবে কেন দশ বছর পর মমতার হাত ধরলেন তিনি, তার কারণও নিজেই ব্যাখ্যা করেছেন কাঞ্চন। তাঁর দাবি, 'দশ বছর পরে কেন এলাম? কারণ দেখছিলাম। দেখলাম উনি ছাড়া কেউ পারবে না।' এর পর কাঞ্চনও দর্শকের উদ্দেশে 'খেলা হবে' স্লোগান তোলেন এবং মমতা বন্দ্যোপাধ্যায়কে

    ২০২১-এর বিধানসভা নির্বাচনের আগে তৃণমূলে একঝাঁক টলিউড তারকা ও খেলোয়াড়দের এভাবে যোগদানকে যথেষ্ট প্রাসঙ্গিক মনে করছে রাজনৈতিক মহল। এদিন জুন-কাঞ্চনের পাশাপাশি তৃণমূলে নাম লিখিয়েছেন সুদেষ্ণা রায়, অনন্যা চক্রবর্তী, মানালি দে, সায়নী ঘোষরাও।

    Published by:Raima Chakraborty
    First published: