শনিবার বর্ধমানে রোড শো, কাটোয়ায় সভা, জে পি নাড্ডার সফর ঘিরে প্রস্তুতি তুঙ্গে 

বিজেপি সূত্রে জানা গিয়েছে, কাটোয়ায় কর্মসূচি শেষ করে দলের সর্বভারতীয় সভাপতি আসবেন জেলার সদর শহর বর্ধমানে। এখানে প্রথমেই তিনি বর্ধমানের অধিষ্ঠাত্রী দেবী সর্বমঙ্গলা মন্দিরে পুজো দেওয়ার ইচ্ছা প্রকাশ করেছেন।

বিজেপি সূত্রে জানা গিয়েছে, কাটোয়ায় কর্মসূচি শেষ করে দলের সর্বভারতীয় সভাপতি আসবেন জেলার সদর শহর বর্ধমানে। এখানে প্রথমেই তিনি বর্ধমানের অধিষ্ঠাত্রী দেবী সর্বমঙ্গলা মন্দিরে পুজো দেওয়ার ইচ্ছা প্রকাশ করেছেন।

  • Share this:

    #বর্ধমান: বিজেপির সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডার সফর উপলক্ষে পূর্ব বর্ধমান জেলায় দলীয় স্তরে প্রস্তুতি তুঙ্গে। আগামী ৯ জানুয়ারি শনিবার পূর্ব বর্ধমান জেলায় নির্বাচনী প্রচারে আসছেন তিনি। তাঁর এই কর্মসূচি সফল করতে জেলাজুড়ে ব্যাপক প্রস্তুতি নিচ্ছে বিজেপি নেতৃত্ব। প্রস্তুতিতে কোনও রকম ফাঁক না রাখতে বারে বারে বৈঠকে বসছে বিজেপির রাজ্য ও জেলা নেতৃত্ব।

    বিজেপি জেলা নেতৃত্ব সূত্রে জানা গিয়েছে, শনিবার পূর্ব বর্ধমানের কাটোয়া ও জেলার সদর শহর বর্ধমানে কর্মসূচি রয়েছে দলের সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডার। এই জেলা সফরে এসে তিনি প্রথমে যাবেন কাটোয়ায়। সেখানে চৈতন্যের বাড়ি পরিদর্শন করবেন তিনি। রাজ্যের শস্য ভান্ডার হিসেবে পরিচিত পূর্ব বর্ধমান জেলায় এসে তিনি এক কৃষকের বাড়িতে মধ্যাহ্ন আহার করবেন বলে দলীয় সূত্রে জানা গিয়েছে। কাটোয়ায় নয়া কৃষি আইনের পক্ষেও তাঁর কর্মসূচি রয়েছে। সেখান থেকে তিনি রাজ্যের কৃষকদের উদ্দেশ্যে বক্তব্য রাখবেন।

    বিজেপি সূত্রে জানা গিয়েছে, কাটোয়ায় কর্মসূচি শেষ করে দলের সর্বভারতীয় সভাপতি আসবেন জেলার সদর শহর বর্ধমানে। এখানে প্রথমেই তিনি বর্ধমানের অধিষ্ঠাত্রী দেবী সর্বমঙ্গলা মন্দিরে পুজো দেওয়ার ইচ্ছা প্রকাশ করেছেন। সর্বমঙ্গলা মন্দির দর্শনের পর বর্ধমান শহরে রোড শো করবেন জে পি নাড্ডা। শহরের এক প্রান্ত নবাবহাট থেকে অন্য প্রান্ত উল্লাস পর্যন্ত রোড শো করার পরিকল্পনা রয়েছে বিজেপির।

    বিজেপির এক জেলার নেতা জানান, দলের সর্বভারতীয় সভাপতির কর্মসূচি সফল করতে কেন্দ্রীয় ও রাজ্য নেতারা জেলায় রয়েছেন। ইতিমধ্যেই জেলা পুলিশ ও প্রশাসনের কাছে কর্মসূচির কথা বিস্তারিত জানানো হয়েছে। তবে গৌরাঙ্গ বাড়ির রাস্তা সংকীর্ণ হওয়ায় সেখানে জে পি নাড্ডার কনভয় যাতায়াত নিয়ে সংশয় রয়েছে। তবে পূর্বস্থলী লাগোয়া কাটোয়ার মুস্হলীতে জনসভা হবে। বর্ধমানের উল্লাস থেকে নবাবহাট পর্যন্ত রোড শো সংক্ষিপ্ত হয়ে বীরহাটা থেকে কার্জন গেট পর্যন্ত তা হতে পারে বলে শেষ পর্যন্ত পাওয়া খবরে জানা গিয়েছে।

    আরও পড়ুন "বিজেপি কর্মীদের ওপর হামলা হলে গাছে টাঙিয়ে দেব!" কালনায় বিতর্কিত মন্তব্য সাংসদ সুনীল মণ্ডলের

    বিজেপি রাজ্য নেতৃত্ব সূত্রে জানা গিয়েছে,দলের সর্বভারতীয় সভাপতির এই সফরে রাজ্য সভাপতি দিলীপ ঘোষ, মুকুল রায় এবং শুভেন্দু অধিকারী উপস্থিত থাকবেন। আজ, বৃহস্পতিবারের মধ্যেই চূড়ান্ত সফরসূচি প্রস্তুত হয়ে যাবে। সব মিলিয়ে দলের সর্বভারতীয় সভাপতির সফর চূড়ান্ত করতে বর্ধমানের মাটি কামড়ে পড়ে রয়েছেন দলের কেন্দ্রীয় ও রাজ্য কমিটির গুরুত্বপূর্ণ নেতারা।

    Published by:Pooja Basu
    First published: