• Home
  • »
  • News
  • »
  • south-bengal
  • »
  • JITENDRA TIWARI ATTACKS TMC LEADERS ON SOCIAL MEDIA REGARDING ASANSOL VACCINE CASE SDG

Jitendra Tiwari|| আসানসোল টিকা কাণ্ডে জিতেন্দ্র তিওয়ারির বিস্ফোরক পোস্ট! কাকে বিঁধলেন বিজেপি নেতা?

আসানসোল ভ্যাকসিন কাণ্ড নিয়ে এ বার তাঁরই আমলের ডেপুটি মেয়র তাবাসসুম আরার 'কীর্তি' নিয়ে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে জিতেন্দ্র তিওয়ারির নিশানায় তাঁর প্রাক্তন দলের নেতারা।

আসানসোল ভ্যাকসিন কাণ্ড নিয়ে এ বার তাঁরই আমলের ডেপুটি মেয়র তাবাসসুম আরার 'কীর্তি' নিয়ে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে জিতেন্দ্র তিওয়ারির নিশানায় তাঁর প্রাক্তন দলের নেতারা।

  • Share this:

#আসানসোল: একসময় তিনিই (Jitendra Tiwari) ছিলেন আসানসোল পুরসভার কর্তা। মেয়র। পরবর্তী সময়ে প্রশাসক বোর্ডের প্রধানও। সে সময় দলের সংগঠনের রাশ ছিল কার্যত তাঁরই হাতে। বিধানসভা নির্বাচনের আগে দলের সঙ্গে বিরোধ। সেই বিরোধের জলও গড়ায় অনেক দূর। শেষে দিলীপ ঘোষের হাত ধরে বিজেপিতে যোগদান।

আসানসোল ভ্যাকসিন কাণ্ড নিয়ে এ বার তাঁরই আমলের ডেপুটি মেয়র তাবাসসুম আরার (Tabassum Ara) 'কীর্তি' নিয়ে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে জিতেন্দ্রর নিশানায় তাঁর প্রাক্তন দলের নেতারা। সোশ্যাল মিডিয়ায় বিদায়ী ডেপুটি মেয়র তথা আসানসোল প্রশাসক বোর্ডের বর্তমান সদস্য তাবাসসুম আরা নিজে হাতে সিরিঞ্জ নিয়ে ভ্যাকসিন দেওয়ার ছবি ভাইরাল হতেই সোশ্যাল মিডিয়ায় সরব জিতেন্দ্র তিওয়ারি। শাসক দলের নেতাদের উদ্দেশ্যে 'খোঁচা' দিয়ে পোস্ট করলেন জিতেন্দ্র। লিখলেন, '#Covid19 ভ্যাকসিন দিল তো কি হল, আগামী দিনে আসানসোলের বড় নেতারা বাইপাস সার্জারিও করতে পারে।' আর এই পোস্টের পরেই ফের সোশ্যাল মিডিয়া সরগরম।

জিতেন্দ্রর অনুগামীরা এই পোস্টের পর তাঁকে সমর্থন করে কমেন্টস করলেও তাঁর বিরোধী শিবির হিসেবে পরিচিতরা তাঁকে নিয়ে বিভিন্ন কুরুচিকর মন্তব্য একের পর এক কমেন্টসের মাধ্যমে তুলে ধরছেন। সরাসরি কোনও নেতা কিংবা শাসকদলের নাম না করলেও জিতেন্দ্রর নিশানায় যে শাসক দলের নেতারাই তা স্পষ্ট। জিতেন্দ্রর পোস্টের পর থেকেই কমেন্টস পাল্টা কমেন্টসে রীতিমতো সোশ্যাল মিডিয়ায় ঝড় উঠেছে। জিতেন্দ্রকে সমর্থন করে যেমন তাঁকে বাহবা দিচ্ছেন অনেকে তেমনি আবার পাল্টা জিতেন্দ্র তিওয়ারির বিরুদ্ধে সুর চড়িয়েছেন। অনেকেই নানান কুরুচিকর মন্তব্যও করছেন জিতেন্দ্রর এই পোস্টে।

সাম্প্রতিককালে বিভিন্ন ইস্যু নিয়ে সরকার তথা শাসক দলকে সোশ্যাল মিডিয়ায় বিঁধতে দেখা গেছে জিতেন্দ্র তিওয়ারিকে। ফের আসানসোলের ভ্যাকসিন কাণ্ড নিয়ে তাঁর নয়া পোস্ট। যদিও শাসক দল জিতেন্দ্রর এই  ভ্যাকসিন কাণ্ড নিয়ে পোস্টকে খুব একটা আমল দিতে নারাজ। আসানসোল পুরসভার প্রশাসক বোর্ডের চেয়ারম্যান অমরনাথ চট্টোপাধ্যায়ের কথায়, 'জনগণ যে ওঁকে সমর্থন করেন না তার প্রমাণ গত বিধানসভা ভোটে মানুষ দিয়েছেন। তাই উনি কি বললেন, আর কি নয়, তার কোনও গুরুত্ব নেই। দলের কেউ যদি কোন অন্যায় কাজ করে থাকেন তাঁর বিরুদ্ধে কঠোর অবস্থান নেওয়া হবে। আমরা দোষীকে আড়াল না করে অভিযুক্তের বিরুদ্ধে ব্যবস্থা নিই, তার উদাহরণ রয়েছে। তাবাসসুম আরার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।' জবাবে আসানসোলের বিজেপি নেতা জিতেন্দ্র তিওয়ারি বললেন, 'এরকম ব্যবস্থা মিডিয়ায় হইচই হয়েছে তাই। আসলে সবই লোক দেখানো। আই ওয়াশ।'

VENKATESWAR  LAHIRI 

Published by:Shubhagata Dey
First published: