corona virus btn
corona virus btn
Loading

সংস্কারের অভাবে ধুঁকছে সেতু, বন্ধ বাস পরিষেবা

সংস্কারের অভাবে ধুঁকছে সেতু, বন্ধ বাস পরিষেবা

ঝাড়গ্রাম থেকে রোহিনী কিংবা বেলিয়াবেড়া যাওয়ার একমাত্র পথ এই বড়ামারা সেতু।

  • Share this:

#ঝাড়গ্রাম: সংস্কারের অভাবে ধুঁকছে ঝাড়গ্রাম থেকে রোহিনী , বেলিয়াবেড়া যাওয়ার একমাত্র পথ বড়ামারা সেতু। চার মাস আগে সেতু সংস্কারের জন্য পাশেই একটি বিকল্প পথ করা হয়। বর্ষায় সেপথের অবস্থাও তথৈবচ। ফলে বন্ধ বাস পরিষেবা। সমস্যায় স্থানীয় বাসিন্দা থেকে পড়ুয়ারা। প্রশাসনের কাছে দ্রুত সেতু মেরামতির আর্জি জানাচ্ছেন তারা।

ঝাড়গ্রাম থেকে রোহিনী কিংবা বেলিয়াবেড়া যাওয়ার একমাত্র পথ এই বড়ামারা সেতু। একাংশ বসে যাওয়ায় সেতুর ওপর বাস চলাচল বন্ধ করে দেয় প্রশাসন। বিকল্প হিসেবে সেতুর পাশে পাইপ ফেলে তার ওপর মোরাম বিছিয়ে রাস্তা করে দেয় প্রশাসন। বর্ষায় ধুয়ে গেছে সেই মোরাম। ফলে ফের বন্ধ বাস পরিষেবা।

সাঁকরাইল এবং বেলিয়াবেড়া ব্লকের পদিমা, রগড়া, রোহিনী, বেলিয়াবেড়া, পেটবিন্ধি ও মহাপাল এই ছটি পঞ্চায়েতের এলাকার কয়েক হাজার মানুষকে চরম সমস্যায় পড়তে হচ্ছে। সেতুর নীচ থেকে অবৈধ ভাবে বালি তোলার কারণেই দুর্বল হয়ে পড়ছে সেতু। অভিযোগ স্থানীয়দের। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে বলে জানান জেলা পরিষদের সভাধিপতি। বিষয়টি নজরে এসেছে পরিবহণমন্ত্রী শুভেন্দু অধিকারীর। খুব তাড়াতাড়িই সংস্কারের কাজ শুরু হবে বলে জানিয়েছে প্রশাসন।

First published: September 2, 2019, 7:34 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर