Home /News /south-bengal /
Jangipur Samsherganj Poll 2021: কড়া নিরাপত্তায় ভোট শুরু মুর্শিদাবাদের জঙ্গিপুর-সামশেরগঞ্জে, ধীরগতিতে চলছে ভোটগ্রহণ পর্ব...

Jangipur Samsherganj Poll 2021: কড়া নিরাপত্তায় ভোট শুরু মুর্শিদাবাদের জঙ্গিপুর-সামশেরগঞ্জে, ধীরগতিতে চলছে ভোটগ্রহণ পর্ব...

মুর্শিদাবাদে চলছে ভোটগ্রহণ

মুর্শিদাবাদে চলছে ভোটগ্রহণ

Jangipur Samsherganj Poll 2021: মুর্শিদাবাদে (Murshidabad) জঙ্গিপুর-সামশেরগঞ্জে প্রথম এক ঘণ্টায় ভোট পড়েছে ১৬.৯ শতাংশ।

  • Share this:

    #মুর্শিদাবাদ: সকাল থেকেই ঝিরঝির বৃষ্টি। ভোটকেন্দ্রগুলোতে ভোটারদের সংখ্যাও অপেক্ষাকৃত কম মুর্শিদাবাদের জঙ্গিপুর-সামশেরগঞ্জে (Jangipur Samsherganj Poll 2021)। দু একজন করে এসে ভোট দিয়ে যাচ্ছেন। এমনই ছবি দেখা যায় বেশিরভাগ কেন্দ্রগুলিতে। মুর্শিদাবাদে প্রথম এক ঘণ্টায় ভোট পড়েছে ১৬.৯ শতাংশ।

    এরইমধ্যে বিক্ষিপ্ত অশান্তির খবর মিলছে সামশেরগঞ্জে  (Samsherganj Poll 2021)। ভোটের আগের রাতে মুর্শিদাবাদে সামশেরগঞ্জে বোমাবাজির অভিযোগ ওঠে। সামশেরগঞ্জের ঘনশ্যামপুরে গতকাল রাতে কংগ্রেস প্রার্থী জইদুর রহমানের নেতৃত্বে তৃণমূল কর্মীর বাড়িতে হামলার অভিযোগ তোলা হয়। বোমাবাজির অভিযোগ তুললেন তৃণমূলের প্রার্থী আমিরুল ইসলাম। যদিও অভিযোগ উড়িয়ে দেন কংগ্রেস প্রার্থী।

    আরও পড়ুন : হাইভোল্টেজ ভবানীপুর, কড়া নজরদারিতে শুরু ভোট গ্রহণ পর্ব! সকাল থেকেই ময়দানে প্রিয়াঙ্কা টিবরেওয়াল...

    ধীরগতিতে ভোটগ্রহণ চলছে জঙ্গিপুরেও। এই বিধানসভার (Jangipur Samsherganj Poll 2021)সুতির আহিরন চাইপাড়া 2৫ ও ২৬ নম্বর বুথে সাধারণ মানুষের ভিড় থাকায় এদিন সকালে কেন্দ্রীয় বাহিনী গিয়ে ফাঁকা করে দেয়। মানুষের জটলা দেখলে ভিড় সরিয়ে দিচ্ছে কেন্দ্রীয় বাহিনী।

    আরও পড়ুন : সকাল থেকেই বুথমুখী ভোটাররা, পথে নামলেন ওয়ার্ড কো-অর্ডিনেটররা

    অন্যদিকে, প্রতাপগঞ্জ অঞ্চলের ১৭৫ নম্বর বুথে ইভিএম খারাপ হওয়ায় এখনও শুরু করা যায়নি ভোট গ্রহণ প্রক্রিয়া  (Jangipur Samsherganj Poll 2021)। একই ছবি ভাসাই পাইকর অঞ্চলের অন্তরদীপা ১৩৮ ও ১৩৯ নম্বর বুথে। সেখানেও ইভিএম বিকল থাকায় এখনও শুরু করা যায়নি ভোট গ্রহণ পর্ব।

    এদিকে ভবানীপুর হাইভোল্টেজ কেন্দ্রতে চলছে উপনির্বাচন পর্ব। কঠোর নিরাপত্তায় চলছে ভোটগ্রহণ। ভবানীপুরের বিভিন্ন বুথে, অলিগলিতে চলছে এরিয়া ডমিনেশন। দলে রয়েছেন ৫ জন জয়েন্ট সিপি, ১৪ জন ডেপুটি কমিশনার, ১৪ জন অ্যাসিস্ট্যান্ট কমিশনার ও ১০০ জন ট্রাফিক সার্জেন্ট

    আরও পড়ুন : মমতা-প্রিয়াঙ্কা মেগাফাইটে দুই দলেরই নজরে ৭০ আর ৭৪

    সবমিলিয়ে নির্বিঘ্নেই চলছে ভোটগ্রহণ। সর্বত্রই সকাল থেকে ছিল আঁটোসাঁটো নিরাপত্তা বলয়। কেন্দ্রীয় বাহিনী ও পুলিশের বিশেষ নজরদারি। কোনওরকম অপ্রীতিকর ঘটনা এড়াতে কোনও ফাঁক রাখতে চাইছে না নির্বাচন কমিশন ও রাজ্য প্রশাসন ।

    Published by:Sanjukta Sarkar
    First published:

    Tags: Jangipur, Murshidabad

    পরবর্তী খবর