গৃহবধূ হত্যা: সালিশি সভায় বিষয়টি ধামাচাপা দেওয়ার চেষ্টা শ্বশুর বাড়ির লোকেদের– News18 Bengali

গৃহবধূ হত্যা: সালিশি সভায় বিষয়টি ধামাচাপা দেওয়ার চেষ্টা শ্বশুর বাড়ির লোকেদের

দক্ষিণ ২৪ পরগণার জয়নগর থানার বামনগাছি গ্রাম পঞ্চায়েতের বিশ্বাসের চক নস্কর পাড়া গ্রামের ঘটনা। বছর তিনেক আগে

Akash Misra | News18 Bangla
Updated:Feb 02, 2017 08:36 PM IST
গৃহবধূ হত্যা: সালিশি সভায় বিষয়টি ধামাচাপা দেওয়ার চেষ্টা শ্বশুর বাড়ির লোকেদের
Akash Misra | News18 Bangla
Updated:Feb 02, 2017 08:36 PM IST

#জয়নগর: দক্ষিণ ২৪ পরগণার জয়নগর থানার বামনগাছি গ্রাম পঞ্চায়েতের বিশ্বাসের চক নস্কর পাড়া গ্রামের ঘটনা। বছর তিনেক আগে স্কুলে পড়াশুনার সময় ভালোবাসা করে বিয়ে করে শান্তনু নস্কর ও জ্যোতি নস্কর। দুজনের একটি সন্তান ও রয়েছে বছর খানেকের। অভিযোগ বিয়ের পর থেকেই বিভিন্ন অছিলায় টাকা পয়সা ও জিনিষপত্রের জন্য চাপ দিতো শ্বশুর বাড়ির লোকেরা।

সপ্তাহখানেক আগেও পনেরো হাজার টাকা দিয়ে একটি ফ্রিজ কিনে দিয়েছেন জ্যোতির বাবা রাজকুমার নস্কর। কিন্তু তবুও কমেনি অত্যাচার। বিয়ের পর শান্তনু তেমন কিছু কাজ না করলেও জ্যোতি বিউটিশিয়ানের কাজ করত।

জ্যোতির পরিবারের অভিযোগ বুধবার দুপুর নাগাদ মুখে জোর করে বিষ ঢেলে দেয় শ্বশুর বাড়ির লোকেরা। সন্ধ্যা নাগাদ স্থানীয় পদ্মেরহাট গ্রামীণ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করে। অস্বাভাবিক মৃত্যুর খবর পেয়ে জয়নগর থানার পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠায়। অন্যদিকে বিষয়টি আপসে মিটিয়ে নিতে এদিন সকালে সালিশি সভা ডেকে স্থানীয় তৃণমূল নেতা বিজন মণ্ডল, স্থানীয় সিপিএম নেতা তথা উপপ্রধান হামিদ আলি মোল্লা সহ আরও নেতারা চেষ্টা করেন। কিন্তু মৃতার পরিবারের লোকেরা প্রকৃত দোষীদের শাস্তির দাবী করেছেন। ময়না তদন্তের রিপোর্ট এলে জয়নগর থানায় অভিযোগ দায়ের করবেন বলে জানিয়েছেন তারা।

First published: 08:36:20 PM Feb 02, 2017
পুরো খবর পড়ুন
अगली ख़बर