Home /News /south-bengal /
Islampur: 'বিয়ে করব' কথা দিয়ে বিক্রি করার চেষ্টা, ইসলামপুরে উদ্ধার যুবতী

Islampur: 'বিয়ে করব' কথা দিয়ে বিক্রি করার চেষ্টা, ইসলামপুরে উদ্ধার যুবতী

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

বিয়ের আশ্বাস দিয়ে এক যুবতীকে বিক্রি করার উদ্দেশ্যে অন্যত্র নিয়ে যাওয়ার সময় হাতেনাতে ধরা পড়ে গেল 'কালপ্রিট', অভিযুক্তকে পুলিশের হাতে তুলে দিয়েছে জনতা

  • Share this:

    #ইসলামপুর: বিয়ের আশ্বাস দিয়ে এক যুবতীকে বিক্রি করার উদ্দেশ্যে অন্যত্র নিয়ে যাওয়ার সময় হাতেনাতে ধরা পড়ে গেল 'কালপ্রিট'। শুক্রবার রাতে এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে উত্তর দিনাজপুর জেলার ইসলামপুর থানার ইসলামপুর বাস টার্মিনাস সংলগ্ন এলাকায়।

    আরও পড়ুন: আমফানে ক্ষতিগ্রস্তদের থেকেই এবার টাকা ফেরত চেয়ে চিঠি পাঠাল ব্লক প্রশাসন, চাঞ্চল্য তারকেশ্বরে

    প্রত্যক্ষদর্শীরা জানান, অভিযুক্ত যুবক যুবতীকে বিয়ের প্রলোভন দেখিয়ে কলকাতা থেকে ইসলামপুর নিয়ে এসেছিল। তার আসল উদ্দেশ্য ছিল যুবতীকে চড়া দামে বিক্রি করে দেওয়া! প্ল্যানমাফিক, শুক্রবার ইসলামপুর বাস টার্মিনাস সংলগ্ন এলাকায় হাজির থাকে 'খদ্দের' এক মহিলা! তার হাতে যুবতীকে তুলে দেওয়ার কথা ছিল! এদিকে যুবতী বুঝে যান, ভালবাসার মিষ্টি কথা সব মিথ্যা, যুবক মোটেই তাকে বিয়ে করবে না! তাই যুবক যখন যুবতীকে মহিলার হাতে তুলে দিতে যাবে, তখন পালানোর চেষ্টা করেন যুবতী। বিষয়টি স্থানীয়দের চোখে পড়ে। তারা যুবতীকে জিজ্ঞাসাবাদ শুরু করলে অভিযুক্ত যুবক যুবতীকে ছেড়ে পালিয়ে যায়।

    আরও পড়ুন: জাতীয় সড়কে সিগন্যাল না মানায় থামতে বলেছিলেন বাইক আরোহীকে, ফল হল মর্মান্তিক!

    স্থানীয়দের অভিযোগ, ওই মহিলার বাড়ি ইসলামপুরের রেড লাইট এলাকায়। অন্যদিকে মহিলার দাবি, তার ছেলে ওই যুবতীকে বিয়ের করার উদ্দেশ্যে তার কাছে ইসলামপুরে নিয়ে আসে। ঘটনাস্থলে আসে পুলিশ! যুবতী ও মহিলা, দুজনকেই পুলিশের হাতে তুলে দেন স্থানীয়রা।

    Chanchal Modak

    Published by:Rukmini Mazumder
    First published:

    Tags: Islampur

    পরবর্তী খবর