Home /News /south-bengal /
সুন্দরবনে আমফান বিধ্বস্ত বাসন্তী এলাকায় মানুষের ‌পাশে IOB অফিসার্স অ্যাসোসিয়েশন

সুন্দরবনে আমফান বিধ্বস্ত বাসন্তী এলাকায় মানুষের ‌পাশে IOB অফিসার্স অ্যাসোসিয়েশন

মহেশপুর সহ পার্শ্ববর্তী দুটি গ্রাম কুমিরবারি এবং আনন্দবাদ গ্রামের ২০০ পরিবারের হাতে বেশ কিছু খাদ্যসামগ্রী, নতুন কাপড়, গামছা লুঙ্গি এবং স্যানিটারি ন্যাপকিন তুলে দেওয়া হয় সংস্থার পক্ষ থেকে

  • Share this:

    #‌কলকাতা: ইন্ডিয়ান ওভারসিজ ব্যাঙ্ক অফিসার্স অ্যাসোসিয়েশনের সভ্য-সদস্যরা ২১শে জুন পৌঁছে গিয়েছিলেন আমফান ঝড়ে বিধ্বস্ত সুন্দরবনের বাসন্তী এলাকার মহেশপুর গ্রামে। মহেশপুর সহ পার্শ্ববর্তী দুটি গ্রাম কুমিরবারি এবং আনন্দবাদ গ্রামের ২০০ পরিবারের হাতে বেশ কিছু খাদ্যসামগ্রী, নতুন কাপড়, গামছা লুঙ্গি এবং স্যানিটারি ন্যাপকিন তুলে দেওয়া হয় সংস্থার পক্ষ থেকে। এর পাশাপাশি ওই অঞ্চলের মহেশপুর রাখাল চন্দ্র সেবাশ্রমের পঁচিশ জন শিশুর জন্য প্রায় এক মাসের খাদ্য সামগ্রীর ব্যবস্থা করে দেয় ব্যাঙ্ক আধিকারিকদের এই সংগঠন।

    রাখাল চন্দ্র সেবাশ্রমের পক্ষ থেকে শ্রী বিশ্বরঞ্জন চৌধুরী এবং আশ্রমের অধ্যক্ষ শ্রী অমল পন্ডিত মহাশয় এই আয়োজনের সুষ্ঠ সমাপনে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেন। ইন্ডিয়ান ওভারসিজ ব্যাঙ্ক অফিসার্স অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সংগঠনের ভাইস প্রেসিডেন্ট শ্রী দেবাশীষ ঘোষ, ডেপুটি জেনারেল সেক্রেটারি শ্রী সন্দীপ দাস, অ্যাসিস্ট্যান্ট জেনারেল সেক্রেটারি শ্রী কান্তি চক্রবর্তী এবং শ্রী শ্যামল গাঙ্গুলী সহ সংগঠনের আরো বেশ কয়েকজন সদস্য। স্বভাবতই এরকম একটি আন্তরিক প্রচেষ্টা গ্রামের মানুষের মুখে সামান্য হাসি ফোটাতে পেরেছে এবং আম্ফান ঝড়ে বিধ্বস্ত গ্রামবাসীদের জীবনের মূল স্রোতে ফিরে আসার লড়াইয়ের সাহস জুগিয়েছে।

    Published by:Uddalak Bhattacharya
    First published:

    Tags: IOB

    পরবর্তী খবর