বীরভূমে পরীক্ষা চলাকালীন বন্ধ ইন্টারনেট, মুরারই সবচেয়ে স্পর্শকাতর এলাকা

 বীরভূমে পরীক্ষা চলাকালীন বন্ধ ইন্টারনেট, মুরারই সবচেয়ে স্পর্শকাতর এলাকা

বীরভূমের সব থেকে বেশি স্পর্শকাতর এলাকা হিসাবে চিহ্নিত করা হয়েছে বীরভূমের মুরারই এলাকাকে। সবথেকে বেশি নজরদারি রয়েছে মুরারই এলাকার পরীক্ষা কেন্দ্রগুলিতে।

  • Share this:

Supratim Das

#বীরভূম: উচ্চমাধ্যমিক পরীক্ষা চলাকালীন বীরভূমের বেশ কিছু জায়গায় ইন্টারনেট বন্ধ রাখার সিদ্ধান্ত বীরভূম জেলা প্রশাসনের। সেই মতো উচ্চমাধ্যমিক চলাকালীন বীরভূমের  রামপুরহাট মহকুমার রামপুরহাট ১ ও ২ নম্বর ব্লক,  মুরারই ১ ও ২ নম্বর ব্লক,  নলহাটির ১ ও ২ নম্বর ব্লক ও বোলপুর মহকুমার নানুর ব্লকে বন্ধ রয়েছে ইন্টারনেট। তবে প্রশাসন জানিয়েছে সব সময় এই সব এলাকাতে ইন্টারনেট বন্ধ থাকবে তা নয়,  দরকারে ইন্টারনেট বন্ধ করা হবে বীরভূমের যে কোনও এলাকায়।

তবে নেট বন্ধ থাকলেও নজরদারী বাড়ানো হয়েছে বীরভূমের প্রতিটি স্কুলে। স্কুল চত্বরেও ঢুকতে দেওয়া হচ্ছে না কাউকে। অভিভাবকদের কেউ থাকতে হচ্ছে স্কুল চত্বরের বাইরে। পরীক্ষা কেন্দ্রে মোবাইল আটকাতে বিশেষ কিছু ব্যাবস্থা নেওয়া হয়েছ। বেশ কিছু জায়গায় মেটাল ডিটেক্টরের সাহায্য নেওয়া হচ্ছে মোবাইল আটকাতে।

বীরভূমের সব থেকে বেশি স্পর্শকাতর এলাকা হিসাবে চিহ্নিত করা হয়েছে বীরভূমের মুরারই এলাকাকে। সবথেকে বেশি নজরদারি রয়েছে মুরারই এলাকার পরীক্ষা কেন্দ্রগুলিতে। এখানে পরীক্ষা কেন্দ্রের ভেতরে তো বটেই পরীক্ষা কেন্দ্রের বাইরেও আশেপাশে জায়গাগুলিতে নজরদারি চালাচ্ছে পুলিশ। বীরভূম জেলার প্রতিটি পরীক্ষা কেন্দ্রে পুলিশের মোবাইল ভ্যান উপস্থিত রয়েছে

First published: March 12, 2020, 12:43 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर