• Home
  • »
  • News
  • »
  • south-bengal
  • »
  • স্কুল জীবনের কিশোর আর মাধবন, 'কেয়া বাত' তারিফ নেটদুনিয়ায়

স্কুল জীবনের কিশোর আর মাধবন, 'কেয়া বাত' তারিফ নেটদুনিয়ায়

স্কুল জীবনের ছবিতে কিশোর বয়সে দেখা দিলেন আর মাধবন, কেয়া বাত বলে তারিফ নেটদুনিয়ায়!

স্কুল জীবনের ছবিতে কিশোর বয়সে দেখা দিলেন আর মাধবন, কেয়া বাত বলে তারিফ নেটদুনিয়ায়!

সম্প্রতি তাঁর একটি কিশোর বয়সের ছবি সোশ্যাল মিডিয়ায় খুব জনপ্রিয় হয়েছে। এটা তাঁর স্কুলের ইয়ারবুকের ছবি

  • Share this:

    #মুম্বই: ছোটবেলায় অনেকেই জানে না, বড় হয়ে কী হবেন। কিন্তু কেউ কেউ ছোটবেলা থেকেই এই বিষয়ে স্পষ্ট ধারণা পোষণ করেন। যেমন অভিনেতা আর মাধবন (R Madhavan ) জানতেন তিনি বিখ্যাত হবেন। সম্প্রতি তাঁর একটি কিশোর বয়সের ছবি সোশ্যাল মিডিয়ায় খুব জনপ্রিয় হয়েছে। এটা তাঁর স্কুলের ইয়ারবুকের ছবি।

    ফিল্মফেয়ার তাদের Instagram হ্যান্ডলে এই ছবি শেয়ার করেছে যেখানে মাধবনকে দেখা যাচ্ছে স্কুলের পোশাক পরে। এটি তাঁর স্কুলের ইয়ার বুকের একটি অংশ। ছবির চেয়েও আকর্ষণীয় ছিল তাঁর পাশে লেখা বিবরণ যা লক্ষ্য করার মতো। অভিনেতা তাঁর অ্যাম্বিশন কলামে লিখেছেন,  তিনি একজন ধনী এবং বিখ্যাত ব্যক্তি হয়ে উঠতে চান এবং সব বিষয়ে কিছু কিছু আর কয়েকটা বিষয়ে বেশ ভালো রকমের জ্ঞান অর্জন করতে চান। যাই হোক, সেই সময় তাঁর একমাত্র লক্ষ্য ছিল কুখ্যাত হওয়া। সর্বশেষ কলামে অভিনেতা লিখেছেন, লোকেরা তাঁকে শেষবার দেখেছেন তাঁর বন্ধু এবং শত্রুদের বোকা বানাতে।

    এই পোস্টে অভিনেতার ভক্তরা ভালোবাসা আর সমর্থন উজাড় করে দিয়েছেন। একজন লিখেছেন যে অন্যান্য অভিনেতাদের চেয়ে তিনি একদমই আলাদা গোত্রের।

    View this post on Instagram

    A post shared by Filmfare (@filmfare)

    ডন উইলসনের (Don Wilson) সঙ্গে ফ্রেড অ্যালেন রে’র (Fred Olen Ray) ইনফার্নো ছবিতে এক ভারতীয় পুলিশ অফিসারের চরিত্রে ১৯৮৮ সালে সিনেমার পর্দায় আত্মপ্রকাশ ঘটে মাধবনের। তাঁর প্রথম ভারতীয় ছবি ছিল কন্নড় ভাষায় শান্তি শান্তি শান্তি (Shanti Shanti Shanti), যেখানে তিনি প্রতিষ্ঠিত অভিনেতা আব্বাসের (Abbas) সঙ্গে অভিনয় করেছিলেন।

    মাধবন তামিল ও হিন্দি সিনেমাতেও কাজ করেছেন। হিন্দিতে তাঁর অন্যতম স্মরণীয় অভিনয় ছিল ২০০১ সালে রেহনা হ্যায় তেরে দিল মে (Rehna Hai Terre Dil Mein) সিনেমায়। গৌতম মেনন (Gautam Menon) পরিচালিত সিনেমাটিতে দিয়া মির্জা (Dia Mirza) এবং সইফ আলি (Saif Ali Khan ) খানও অভিনয় করেছিলেন।

    সম্প্রতি তাঁকে মলয়ালম মুভি চার্লি (Charlie) অবলম্বনে তামিল সিনেমা মারা (Maara)-তে দেখা গিয়েছে। দিলীপ কুমার (Dhilip Kumar) পরিচালিত সিনেমাটিতে শ্রদ্ধা শ্রীনাথ (Shraddha Srinath) এবং শিবদা ( Sshivada)  অভিনয় করেছেন।

    Keywords: , Bollywood

    Original Story Link: https://www.news18.com/news/movies/check-out-this-adorable-throwback-picture-from-r-madhavans-teenage-years-3643778.html

    Written By: Doyel

    First published: