Home /News /south-bengal /
West Bengal News: হলদিয়া উন্নয়ন পর্ষদের নতুন চেয়ারম্যানের নাম ঘোষণা, জেলাজুড়ে গুঞ্জন

West Bengal News: হলদিয়া উন্নয়ন পর্ষদের নতুন চেয়ারম্যানের নাম ঘোষণা, জেলাজুড়ে গুঞ্জন

নতুন চেয়ারম্যান এইচডিএ-র

নতুন চেয়ারম্যান এইচডিএ-র

West Bengal News: এবার জেলাশাসক পুর্ণেন্দু মাজিকে সরিয়ে প্রাক্তন বিধায়ক জ্যোতির্ময় করকেই হলদিয়া উন্নয়ন পর্ষদের নতুন চেয়ারম্যান করা হল।

  • Share this:

#হলদিয়া: হলদিয়া উন্নয়ন পর্ষদের নতুন চেয়ারম্যান করা হল রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর কট্টর বিরোধী মুখ প্রাক্তন বিধায়ক জ্যোতির্ময় করকে। শুভেন্দু অধিকারী তৃণমূল ছাড়ার সঙ্গেসঙ্গে এইচডিএ (HDA) বা হলদিয়া উন্নয়ন পর্ষদের চেয়ারম্যান পদও ছেড়ে দিয়েছিলেন (West Bengal News)। নির্বাচনের আগে সেই পদে বসানো হয়েছিলো অর্ধেন্দু মাইতিকে। পরে অর্দ্ধেন্দুবাবুকে সরিয়ে এইচডিএ-র চেয়ারম্যান করা হয় পূর্ব মেদিনীপুরের জেলাশাসককে। এবার জেলাশাসক পুর্ণেন্দু মাজিকে সরিয়ে প্রাক্তন বিধায়ক জ্যোতির্ময় করকেই হলদিয়া উন্নয়ন পর্ষদের নতুন চেয়ারম্যান করা হল।

তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দেওয়ার সময় শুভেন্দু অধিকারী হলদিয়া উন্নয়ন পর্ষদের চেয়ারম্যানের পদ থেকেও ইস্তফা দেন। এরপর ওই পদে বসানো হয় অর্ধেন্দু মাইতিকে। অর্দ্ধেন্দুবাবুকে সরিয়ে এইচডিএ-র চেয়ারম্যান করা হয় পূর্ব মেদিনীপুরের জেলাশাসককে। এবার জেলাশাসক পুর্ণেন্দু মাজিকে। এবার শুভেন্দু অধিকারীর কট্টর বিরোধী বলে পরিচিত জ্যোতির্ময় করকে।

আরও পড়ুন: রাজ্যের হবু মায়েদের জন্য বিরাট খবর! চালু নতুন সুবিধা, দারুণ উপকৃত হবেন গর্ভবতীরা

আরও পড়ুন: দোকানে এল একটা পার্সেল, খুলতেই রক্তারক্তি আর কান্না! ভিতরে তবে কি...

২০২০ সালের ২৭ ডিসেম্বর হলদিয়া উন্নয়ন পর্ষদের চেয়ারম্যানের পদ থেকে ইস্তফা দিয়েছিলেন শুভেন্দু অধিকারী। ওইদিন রাজ্যের পুর ও নগরোন্নয়ন মন্ত্রী ফিরহাদ হাকিমকে চিঠি পাঠিয়ে ইস্তফা দিয়েছিলেন তিনি।

Published by:Suman Biswas
First published:

Tags: Haldia, West Bengal news

পরবর্তী খবর