Home /News /south-bengal /
Local News: ছেলে অসুস্থ! সামলাতে না পেরে শিকল পরিয়ে রেখেছেন মা, বাসন্তীর মন ভাঙা দৃশ্য

Local News: ছেলে অসুস্থ! সামলাতে না পেরে শিকল পরিয়ে রেখেছেন মা, বাসন্তীর মন ভাঙা দৃশ্য

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

Local News: স্থানীয়রা জানিয়েছেন, গ্রামের বাচ্চা, মহিলা, পুরুষ যাকে সামনে পায় তাঁর উপর চড়াও হয়েই বেধড়ক মারধোর শুরু করে। ছেলের এই উদ্দামতার জন্য বাবা মাকে বহুবার ক্ষতিপূরণ দিতে হয়েছে।

  • Share this:

    #বাসন্তী: বছর কুড়ির পুত্র সন্তান সুমন মণ্ডলকে শিকলে জড়িয়ে রাখতে পারলে তবেই একটু নিশ্চিন্ত হতে পারেন তাঁর বাবা-মা। কারণ শিকল খুলে দিলেই এলাকায় তান্ডব শুরু করে সুমন। ইতিমধ্যেই বহু মানুষের বাড়িতে ঢুকে বাইক, টিভি সহ সহ নানা ধরনের দামি জিনিসপত্র ভাঙচুর করেছে সে। বাদ যায়নি নিজের বাড়ির জিনিষপত্রও। রাস্তায় গিয়ে অটো, লরিতে ভাঙচুর চালিয়েছে। সেই কারণেই এই সিদ্ধান্ত নিতে হয়েছে পরিবারকে।

    আরও পড়ুন- রাশিফল ৮ জুন; দেখে নিন কেমন যাবে আজকের দিন

    স্থানীয়রা জানিয়েছেন, গ্রামের বাচ্চা, মহিলা, পুরুষ যাকে সামনে পায় তাঁর উপর চড়াও হয়েই বেধড়ক মারধোর শুরু করে। ছেলের এই উদ্দামতার জন্য বাবা মাকে বহুবার ক্ষতিপূরণ দিতে হয়েছে। আর্থিক অনটনের মধ্যে যেভাবে দিন কাটছে, তাতে ছেলের চিকিৎসার খরচই জোগাড় করে উঠতে পারছেন না উত্তম মণ্ডল ও নন্দিনী মণ্ডল। ফলে ক্ষতিপূরণ কিভাবে দেবেন? তাই বাধ্য হয়েই ছেলেকে বিগত দুবছর ধরে মোটা শিকল দিয়ে বেঁধে রেখেছেন তাঁরা। বাসন্তীর তালদহ উত্তর পাড়া গ্রামে এভাবেই নিজের সন্তানকে শিকল দিয়ে বেঁধে রেখেছেন বাবা-মা।

    Published by:Uddalak B
    First published:

    Tags: Mental Health

    পরবর্তী খবর